ওড়িশায় শুটিংয়ে কয়েক ঘণ্টার বিরতি, কী করলেন মিমি?

Mimi Chakraborty: প্রথম দিনের শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করেছিলেন মিমি। সেই ছবিতে দেখা গিয়েছিল, অরিন্দমের সঙ্গে ক্ল্যাপস্টিক নিয়ে দাঁড়িয়ে মিমি।

ওড়িশায় শুটিংয়ে কয়েক ঘণ্টার বিরতি, কী করলেন মিমি?
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 5:52 PM

রোদ ঝলমলে একটা দিন। না! ছুটির দিন নয়। কাজেরই দিন। কিন্তু তাও চুটিয়ে উপভোগ করছেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই মুহূর্তে ওড়িশার ময়ূরভঞ্জে রয়েছেন তিনি। অরিন্দম শীলের পরিচালনায় ‘খেলা যখন’ ছবির শুটিংয়ে ব্যস্ত। তার মধ্যেই অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিশেষ ছবি।

মিমি নিজেরই দুটি ছবি শেয়ার করেছেন। জানিয়েছেন তাঁর রামধনু দেখার কথা। ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমার অফ ডে নয়। শুটিংয়ের মধ্যে কয়েক ঘণ্টার বিরতি পেয়েছি। সময়টা ব্যবহার করছি। বিশেষত যখন প্রকৃতির কোলে রয়েছি, কিছু স্মৃতি সঞ্চয় করে নিচ্ছি নিজের জন্য।’

প্রথম দিনের শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করেছিলেন মিমি। সেই ছবিতে দেখা গিয়েছিল, অরিন্দমের সঙ্গে ক্ল্যাপস্টিক নিয়ে দাঁড়িয়ে মিমি। ক্ল্যাপে লেখা ‘খেলা যখন’, সিন নম্বর ‘১’। মিমির লুক অত্যন্ত সাদামাঠা, পরনে তাঁর কলার দেওয়া সর্ষে রঙের থ্রি কোয়ার্টার কুর্তি। বাঁ-হাঁতে কালো ব্যান্ডের ঘড়ি। একটু নামিয়ে পনিটেল করা চুলে। অরিন্দম ও মিমি – দু’জনের মুখই গম্ভীর। দেখে বোঝাই যাচ্ছে, চরিত্রটি আত্মস্থ করার চেষ্টা করছেন মিমি। কাজের যে বিপুল চাপ তা অরিন্দমের গাম্ভীর্য দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি ব্যস্ত কাজ নিয়ে। এক সময় পরিচালক তথা প্রযোজক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পরে সে সম্পর্ক ভেঙে যায়। রাজ এবং তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিমির এখন সম্পর্ক অনেকটাই খোলামেলা। রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্য উপহারও পাঠিয়েছিলেন তিনি। সে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার পর নিজের ব্যক্তিগত প্রেম নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি তিনি। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি।

‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। অরিন্দমের বেশ কিছু ছবির মতো এ বারও বিক্রম ঘোষ এই ছবির সঙ্গীত ও আবহসঙ্গীতের গুরুদায়িত্বে আছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অরিন্দম ব্যস্ত ছিলেন মহাশ্বেতা দেবীকে নিয়ে তৈরি ‘মহানন্দা’ ছবির শুটিংয়ে। সেই ছবিতে রয়েছেন গার্গী রায় চৌধুরী, দেবশঙ্কর হালদারের মতো শিল্পীরা। মহাশ্বেতা দেবীর চরিত্রে অভিনয় করেছেন গার্গী। সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে ‘অন্য শবর’-ছবির শুটিংও শুরু করার কথা রয়েছে অরিন্দমের। অতিমারির কারণে ছবির তৈরি ও মুক্তি পিছিয়ে যায়। ছবিতে শবরের চরিত্রে ফের শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁরও ডেট পাওয়া গিয়েছে। সব মিলিয়ে জোর কদমে চলছে বেশ কিছু বাংলা ছবির কাজ।

আরও পড়ুন, শুভ জন্মদিন আমার ‘সোনা মা’, ছোট মেয়েকে সুস্মিতার শুভেচ্ছা

আরও পড়ুন, গোয়ার গ্রামে সপরিবার ছুটি কাটাচ্ছেন অর্জুন, দেখুন অ্যালবাম