জলের নিচে উষ্ণ ফোটোশুট অঙ্কুশ-ঐন্দ্রিলার, জুটল প্রশংসা, সঙ্গে ট্রোলও

অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রথম ছবি ‘ম্যাজিক’-এর সাফল্যের পর ব্যস্ত জীবন থেকে ছোট্ট একটা ব্রেক নিয়ে মালদ্বীপ গিয়েছিলেন তাঁরা। ফেরার কথা ছিল গত মাসেই। কিন্তু বসন্তের প্রেমকে কাত করে দেয় করোনা।

জলের নিচে উষ্ণ ফোটোশুট অঙ্কুশ-ঐন্দ্রিলার, জুটল প্রশংসা, সঙ্গে ট্রোলও
কেমিস্ট্রি দেখে কাত নেটিজেনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2021 | 8:51 PM

মালদ্বীপ বেড়াতে গিয়েছেন বড় পর্দার জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। পাঁচ তাঁরা হোটেলে রাত্রিযাপন থেকে শুরু করে স্কুবা ডাইভিং— বাদ যায়নি কিছুই। ঐন্দ্রিলার লেটেস্ট ইনস্টাগ্রাম পোস্ট বলছে লিস্টে রয়েছে ‘আণ্ডারওয়াটার ফোটোশুট’ও।

ঐন্দ্রিলার পোস্টেই দেখা যাচ্ছে বিকিনি আর জ্যাকেটে তিনি ‘হট’। অঙ্কুশের জিম করা বডি তাতে জুড়েছে বাড়তি উষ্ণতা। কেমিস্ট্রি দেখে কাত নেটিজেনরা। জুটেছে বিস্তর প্রশংসাও। তবনে এরই মধ্যে নেগেটিভ কমেন্টেরও বিরাম নেই। এই ট্রিপেই মালদ্বীপের বিচে কালো লং জ্যাকেটের সঙ্গে বিকিনি পরে ছবি পোস্ট করেছিলেন ঐন্দ্রিলা। তখনও কদর্য কমেন্টে ভরে উঠেছিল অভিনেত্রীর ইনস্টার কমেন্ট বক্স। তাতে যদিও বিশেষ পাত্তা দেননি ওঁরা। কারণ, ‘কুছ তো লোগ কহেঙ্গে…”।

View this post on Instagram

A post shared by Oindrila Sen (@love_oindrila)

অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রথম ছবি ‘ম্যাজিক’-এর সাফল্যের পর ব্যস্ত জীবন থেকে ছোট্ট একটা ব্রেক নিয়ে মালদ্বীপ গিয়েছিলেন তাঁরা। ফেরার কথা ছিল গত মাসেই। কিন্তু বসন্তের প্রেমকে কাত করে দেয় করোনা। হ্যাঁ, বেড়াতে গিয়ে করোনায় আক্রান্ত হন ঐন্দ্রিলা। যদিও তাঁর কোনও উপসর্গ ছিল না বলেই দাবি করেছিলেন অভিনেত্রী। কিন্তু নিয়ম যে মানতে হবেই। তাই আরও বেশ কিছু দিন আইসোলেশনে কাটিয়ে অবশেষে সদ্য কলকাতায় বাড়ি ফিরেছেন তাঁরা। সঙ্গে নিয়ে ফিরেছেন এক টুকরো মালদ্বীপ, নীল জল আর সুন্দর সব স্মৃতি।