জুরিখে ইলিশ মাছের সঙ্গে জন্মদিন পালন করলেন শ্রীলেখা, মেয়েকে করছেন মিস

Sreelekha Mitra: কিছুদিন আগেই জুরিখ গিয়েছেন। চুটিয়ে আনন্দ করছেন সেখানে। জীবনের ৪৬টি বসন্ত কাটিয়েছেন। ৩০ অগস্ট তাঁর জন্মদিন। সুইৎজারল্যান্ডের মাটিতেই আজকের জন্মদিনটি কাটাচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কাকতালীয়ভাবে আজই জন্মাষ্টমী। শ্রীকৃষ্ণের জন্মদিন।

জুরিখে ইলিশ মাছের সঙ্গে জন্মদিন পালন করলেন শ্রীলেখা, মেয়েকে করছেন মিস
শ্রীলেখা মিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 7:50 PM

শ্রীকৃষ্ণের সঙ্গে জন্মদিন শেয়ার করছেন শ্রীলেখা। বিষয়টি দারুণ উপভোগ করছেন অভিনেত্রী। ৩০ অগস্ট শ্রীলেখার জন্মদিন। তাঁর জন্ম ১৯৭৫ সালে। সেই হিসেবে দেখতে গেলে সোমবার ৪৬ বছর বয়সে পা দিলেন অভিনেত্রী।

কিছুদিন আগেই সুইৎজারল্যান্ডের অন্যতম বড় ও ব্যস্ত শহর জুরিখে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেখানেই আছেন তিনি। আপাতত জুরিখ ঘুরে দেখবেন। শহরটাকে চিনবেন। তারপর যাবেন ভেনিসে। পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ মনোনীত হয়েছে ৭৫তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শ্রীলেখা। সেই জন্য নিজের ফিংগার ক্রস রেখেছেন শ্রীলেখা।

 

অল্পদিনেই জুরিখের সঙ্গে বন্ধুত্ব জমে উঠেছে শ্রীলেখার। বেশকিছু বন্ধুও পাতিয়ে ফেলেছেন সেখানে। সন্ধান পেয়েছেন একটি বাঙালি পরিবারেরও। রবিবার রাতে, অর্থাৎ জন্মদিনের আগের রাতে, তাঁদের বাড়িতে নিমন্ত্রণ পেয়েছিলেন। মেনুতে ছিল ইলিশ মাছ। আর ইলিশ শ্রীলেখার দুর্বলতা। TV9 বাংলাকে সে কথা জানালেন জুরিখ থেকে।


এবছর জন্মাষ্টমীর শুভ তিথিতে জন্মদিন পড়েছে শ্রীলেখার। TV9 বাংলার পক্ষ থেকে জুরিখে তাঁকে ফোন করা হলে মজার ছলেই শ্রীলেখা বলেন, “এটা কিন্তু খুব মজার ব্যাপার, যে আমার জন্মদিন জন্মাষ্টমীর দিন পড়েছে। এমনিতে শ্রীকৃষ্ণের সঙ্গে অনেক ব্যাপারে আমার বেশ মিল আছে। শুধু একটা জায়গাতেই আমিল – শ্রীকৃষ্ণের মতো রাজনীতি করতে পারলাম না।”

শ্রীলেখা জুরিখে, মেয়ে মাইয়া কলকাতায়। মেয়ের থেকে অনেকটাই দূরে এখন তিনি। তাই তাঁর জন্মদিন মন খারাপও কম নেই। রাতে ভিডিয়ো কলে মাকে উইশ করে কেক কেটেছে মাইয়া। কিউই ফলের কেকটি বানিয়েছিলেন শ্রীলেখার বান্ধবী ও পশুপ্রেমী শুক্লা। দিনটি জোরমার্ট, গ্রিন্ডেলওয়াল্ড ঘুরে দেখবেন অভিনেত্রী।

কিছুদিন আগেই একটি দুঃখজনক ঘটনা ঘটে যায়। একটি ছোট্ট কুকুর ছানা মারা যায়। শ্রীলেখা যে ব্যক্তির সঙ্গে কফি ডেটে গিয়েছিলেন, তাঁর কাছে ছিল কুকুরছানা। শর্ত ছিল কুকুর ছানাকে দত্তক নিলে তবেই শ্রীলেখা তাঁর সঙ্গে কফি খেতে যাবেন। কথা মতো কাজ হয়। শশাঙ্ক কুকুর ছানা দত্তক নেয়। শর্ত মতো তাঁর সঙ্গে  ডেটে যান শ্রীলেখাও। তারপর কিছুদিন কেটে যায়। শ্রীলেখা জুরিখ চলে যান। আর কুকুরছানাটিও মারা যায়। এর পর কী কী ঘটেছে, তা সকলেরই জানা!

আরও পড়ুনসায়ন্তনের পরিচালনায় কমেডি অ্যাডভেঞ্চার দিয়ে অভিনয়ে ফিরছেন কাঞ্চন

আরও পড়ুনওঁর বাড়িতে গিয়ে দেখা হল না কখনওই… আক্ষেপ থেকে যাবে!