Sreelekha Mitra: বিপাকে শ্রীলেখা, দুর্ঘটনা সামলে নতুন গেরোয় অভিনেত্রী, উদ্বিগ্ন হয়ে বললেন…

Bengali Films: পূর্ণ দৈর্ঘ্যের ছবি তৈরিতে মন দিয়েছেন শ্রীলেখা মিত্র। দিনরাত চলছে ভাবনাচিন্তা। কিন্তু সমস্যাও কম পোহাতে হচ্ছে না তাঁকে।

Sreelekha Mitra: বিপাকে শ্রীলেখা, দুর্ঘটনা সামলে নতুন গেরোয় অভিনেত্রী, উদ্বিগ্ন হয়ে বললেন...
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 7:25 PM

চারটে পর্বে চারটে গল্প। বলা ভাল চারটে শর্ট ফিল্মের সমন্বয়ে একটি পূর্ণদৈর্ঘ্যের ছবি তৈরি করতে চলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি পরিচালক। তিনিই প্রযোজক। অভিনয়ের পাশাপাশি প্রতিভার নতুন দিক তুলে ধরতে চাইছেন অভিনেত্রী। ছবির প্রথম পর্বের শুটিং করে ফেলেছেন কয়েক মাস আগেই। স্বল্প দৈর্ঘ্যের ছবিটির নাম ‘এবং ছাদ’। উত্তর কলকাতার ছাদে-ছাদে শুটিং হয়েছে ছবিটির। সাউথ এশিয়ান শর্ট ফিল্ম ফেস্টিভ্যালেও মনোনীত হয়েছে ছবি। অংশ নিতে চলেছে সিনেমা কিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালেও। এই ছবিটি তৈরি করার পর শ্রীলেখার ইচ্ছা তিনি অন্যান্য অংশ তিনটিরও শুটিং করবেন… যাঁর নাম তিনি ঠিক করেছেন ‘এরপর বারান্দা’, ‘তারপর বেডরুম’ ও ‘অতঃপর বাথরুম’। কিন্তু মহা বিপাকে পড়েছেন শ্রীলেখা। ফাইন্যান্সার (ছবিতে অর্থ বিনিয়োগকারী সংস্থা কিংবা ব্যক্তি) পাচ্ছেন না ছবির জন্য। যদি প্রযোজনার কাজ তিনি নিজের জমানো টাকা থেকেই করছেন।

TV9 বাংলাকে শ্রীলেখা বলেছেন, “আমি কিছুতেই ফাইন্যান্সার পাচ্ছি না। ‘এবং ছাদ’, ‘এরপর বারান্দা’, ‘তারপর বেডরুম’ ও ‘অতঃপর বাথরুম’… চারটি পর্বে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি তৈরি করতে চাই। নিজের জমানো পুঁজি দিয়েই ছবি তৈরি করছি। প্রযোজনা আমি নিজেই করব। কিন্তু ফাইন্যান্সার পাচ্ছি না। কেন পাচ্ছি না, আমি জানি না। অন্যান্যরা কোটি-কোটি টাকা পেয়ে যায়। কিন্তু আমি পাই না…”

View this post on Instagram

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

কিছুদিন আগে একটি ছোট্ট দুর্ঘটনা ঘটেছে শ্রীলেখার। একটি বেসরকারী হাসপাতালে তাঁর অস্ত্রোপচারও হয়েছে। চোখে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় রয়েছেন অভিনেত্রী। ধীরে-ধীরে সুস্থও হচ্ছেন। তবে এই পরিস্থিতিতেও কাজে ফিরেছেন। নতুন পরিচালনা নিয়ে চলতে তাঁর বিস্তর ভাবনাচিন্তা, লেখাপড়া। তার মধ্যেই সমস্যায় জর্জরিত হতে হচ্ছে অভিনেত্রী, তথা নতুন পরিচালক শ্রীলেখা মিত্রকে।