আত্মীয়দের কটাক্ষ,কী ঘটেছিল টুইঙ্কল-অক্ষয়ের মেয়ের সঙ্গে!

Bollywood: বর্তমানে 'বডি শেমিং' এই শব্দটার সঙ্গে ভীষণ ভাবে পরিচিত সবাই। কারণ, এই বিষয়টি নিয়ে বর্তমানে সরব সমাজের একটা অংশ। সাধারণ পরিবারের সদস্য থেকে সেলিব্রিটি--- কাউকে না কাউকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে। জানেন, সেই সমস্যার সম্মুখীন হতে হয়েছিল টুইঙ্কল খন্না এবং অক্ষয় কুমারের মেয়েকেও।

আত্মীয়দের কটাক্ষ,কী ঘটেছিল টুইঙ্কল-অক্ষয়ের মেয়ের সঙ্গে!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 8:51 PM

বর্তমানে ‘বডি শেমিং’ এই শব্দটার সঙ্গে ভীষণ ভাবে পরিচিত সবাই। কারণ, এই বিষয়টি নিয়ে বর্তমানে সরব সমাজের একটা অংশ। সাধারণ পরিবারের সদস্য থেকে সেলিব্রিটি— কাউকে না কাউকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে। জানেন, সেই সমস্যার সম্মুখীন হতে হয়েছিল টুইঙ্কল খন্না এবং অক্ষয় কুমারের মেয়েকেও। তারকা জুটির মেয়ে সবে টিনএজ। এখন সবে তাঁর বয়স এগারো কী বারো। এই একরত্তি মেয়েকেও কটাক্ষ করতে ছাড়েননি তাঁদেরই এক আত্মীয়। যার ফলে বিস্তর সমস্যার মুখে পড়তে হয় টুইঙ্কলকে। মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়ে টুইঙ্কলের মেয়ে। মেয়ের সেই অবস্থার কথাই সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। এমনিতে প্রতিটি বিষয় নিয়েই স্পষ্ট কথা বলতে ভালবাসেন তিনি। তাই মেয়ের এই অবস্থা নিয়েও কোনও লুকোছাপা করেননি অভিনেত্রী তথা লেখিকা টুইঙ্কল।

তিনি জানিয়েছিলেন, তাঁর মেয়ে একটা সময় ফর্সা হতে চেয়েছিলেন। শুধুমাত্র এক আত্মীয় কটাক্ষ শুনে এতটাই মন খারাপ হয়েছিল যে সেই ছোট্ট মেয়ে চেয়েছিল তার গায়ের রঙ যেন ফর্সা হয়। এমনিতে ছেলে মেয়েদের সঙ্গে বন্ধুর মতো থাকতেই ভালবাসেন। একবার এক সাক্ষাত্‍কারে তিনি বলেছিলেন, “আমি সব সময় আমার ছেলে মেয়েদের জন্য দরজা খোলা রাখতে চাই। যাতে কোনও সমস্যায় পড়লে ওরা অন্য কারও সঙ্গে তা আলোচনা না করে। আমাকেও বেছে নেয় জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় বা কোনও সমস্যার সমাধান করার সময়।” তবে তিনি জানিয়েছেন মেয়েকে তিনি অনেক বুঝিয়ে নিজেই কাউন্সিলিং করেন।