এক মহিলার থেকে লিঙ্ক পেলেন রাহুল, পরপর ক্লিকেই সন্দেহ অভিনেতার

Rahul Dev Bose: ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার আশঙ্কা করতে থাকেন তিনি। বিষয়টি পুলিশের নজরেও এনেছেন তিনি। রাহুল এও জানিয়েছেন, ঝিলমিল বসু নামের এক মহিলার অ্যাকাউন্ট থেকে এই মেসেজ পেয়েছেন রাহুল। বিষয়টি সম্পর্কে সকলকে সতর্ক করেছেন তিনি।

এক মহিলার থেকে লিঙ্ক পেলেন রাহুল, পরপর ক্লিকেই সন্দেহ অভিনেতার
রাহুল দেব বসু।
Follow Us:
| Updated on: Jul 10, 2024 | 2:51 PM

সকলকে সতর্ক করলেন বাঙালি অভিনেতা রাহুল দেব বসু। এক আর্ট কন্টেস্টে ভোট করতে ফেসবুক মেসেঞ্জারে তাঁকে লিঙ্ক পাঠান এক মহিলা। রাহুলের বক্তব্য, ভোট করার পর নাকি ফেসবুক লগইন চাওয়া হয়। ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি)-ও চাওয়া হয়। পরপর প্রণালী দেখে সন্দেহ হয় রাহুলের। ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার আশঙ্কা করতে থাকেন তিনি। বিষয়টি পুলিশের নজরেও এনেছেন তিনি। রাহুল এও জানিয়েছেন, ঝিলমিল বসু নামের এক মহিলার অ্যাকাউন্ট থেকে এই মেসেজ পেয়েছেন রাহুল। বিষয়টি সম্পর্কে সকলকে সতর্ক করেছেন তিনি।

রাহুলের ফেসবুক পোস্ট:

“দয়া করা সতর্ক হন। কেউ যদি ফেসবুক মেসেঞ্জারে এসে আর্ট কন্টেস্টের জন্য ভোট চান, সেই ফাঁদে পা দেবেন না। লিঙ্কে ক্লিক করলে ফেসবুকের লগইন চাইবে। ওটিপি চাইবে। বন্ধুদের মেসেজ করার অপশনও দেবে। আমিসেই ফাঁদেই পা দিয়ে ফেলছিলাম। এটা হ্যাকিংয়ের ফাঁদ হতে পারে। আমার মেসেজটি শেয়ার করুন। সকলকে সতর্ক করুন। ফেসবুক কলকাতা পুলিশ বিষয়টি দয়া করে দেখুন।”

এই খবরটিও পড়ুন

বাংলা সিরিয়াল ও সিনেমার পরিচিত মুখ রাহুল দেব বসু। ‘বাজলো তোমার আলোর বেণু’ সিরিয়ালে আত্মপ্রকাশ অভিনেতার। নায়ক হয়েও খলনায়কের আদলে তৈরি এক চরিত্রে দেখা যায় তাঁকে। আত্মপ্রকাশেই জনপ্রিয় হয়েছিলেন তিনি। রাহুলের অভিনীত অধিকাংশ চরিত্রই সেই ধাঁচে তৈরি। এই মুহূর্তে মুম্বইয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করার চেষ্টায় অভিনেতা।