Salman-Aishwarya: ‘সম্প্রতি আমি সিদ্ধান্ত নিয়েছি…’, সম্পর্ক নিয়ে কোন পদক্ষেপের কথা জানান ঐশ্বর্য?

Bollywood Gossip: যাঁদের নিয়ে আজও বিভিন্ন মহলে জল্পনা তুঙ্গে। মাত্র আড়াই বছরের মাথায় সম্পর্কে ইতি টানতে হয় তাঁদের। বিভিন্ন কারণ বশত সলমন খান ও ঐশ্বর্যের সম্পর্ক একটা সময়ের থেমে যায়। যা নিয়ে সলমন মুখ খুললেও চুপ ছিলেন ঐশ্বর্য।

Salman-Aishwarya: 'সম্প্রতি আমি সিদ্ধান্ত নিয়েছি...', সম্পর্ক নিয়ে কোন পদক্ষেপের কথা জানান ঐশ্বর্য?
Follow Us:
| Updated on: Sep 15, 2024 | 11:04 PM

বলিউডের অন্দরমহলে নব্বইয়ের দশকে সব থেকে বেশি চর্চিত সম্পর্ক হল ঐশ্বর্য রাই বচ্চন ও সলমন খানের প্রেম। যাঁদের নিয়ে আজও বিভিন্ন মহলে জল্পনা তুঙ্গে। মাত্র আড়াই বছরের মাথায় সম্পর্কে ইতি টানতে হয় তাঁদের। বিভিন্ন কারণ বশত সলমন খান ও ঐশ্বর্যের সম্পর্ক একটা সময়ের থেমে যায়। যা নিয়ে সলমন মুখ খুললেও চুপ ছিলেন ঐশ্বর্য।

খুব একটা এই প্রসঙ্গে কথা বলতে স্বাচ্ছন্দ বোধ করতেন না তিনি। একপ্রকার এড়িয়েই যেতেন। কিন্তু কেন জানেন? একবার সিমি গেরেওয়াল-এর শোয়ে এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন তিনি। ঐশ্বর্য রাই বচ্চন যদিও এই প্রসঙ্গে বরাবরই চুপ থেকেছেন। বিচ্ছেদ নিয়ে কখনই মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। সিমি গেরেওয়াল-এর টক শোয়ে এসে এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন তিনি।

জানিয়েছিলেন, দিনের পর দিন কেন চুপ তিনি? তাঁর কথায়, ‘আমার মনে হয়েছিল আমার চুপ থাকাই উচিত। আমি এই বিষয়টার মধ্যে আর ঢুকতেই চাইনি। বিশেষ করে কোনও পাবলিক প্ল্যাটফর্মে। তিনি বলেন, সম্প্রতি আমি সিদ্ধান্ত নিয়েছি, কিছু বিষয় আমি কথা বলব না। বিশেষ করে এই ধরনের প্রসঙ্গে তো নয়ই। কারণ আমি একা নই। আমি একা জীবন যাপন করি না। আমার সঙ্গে আমার পরিবার আছে, আমার কাছের মানুষ রয়েছে। আমি যাঁদের নিয়ে ভাবি।’

এরপর সিমি তাঁকে প্রশ্ন করেন, এই সম্পর্ক এই বিচ্ছেদ পর্ব থেকে কী শিক্ষা নিয়েছেন ঐশ্বর্য? ঐশ্বর্য জানিয়েছিলেন, তিনি এই শিক্ষার সঙ্গে বেড়ে উঠেছেন। অনেক কিছু শিখেছেন। পরিণত হয়েছেন। আর তবে থেকেই চুপ ঐশ্বর্য। এরপর তাঁকে আর কোনওদিন সলমন খানের সঙ্গে কথা বলতে দেখা যায়নি। যদিও সম্প্রতি ঐশ্বর্য ও সলমন মুখোমুখি হতে তাঁদের একে অপরের দিকে তাকিয়ে হাসতেই দেখা যায়। যা নিয়ে উঠেছিল প্রশ্ন, তবে কি গলছে অভিমানের বরফ?