Zodiac Signs: ২০২৩-এ কপালে শনি নাচছে এই ৪ রাশির জাতকের, কেঁদেও রেহাই পাবেন না

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Jan 24, 2023 | 12:10 PM

Unlucky Zodiacs Of 2023: এই বছর ৪টি রাশির জাতক-জাতিকাদের কপালে শনি রয়েছে। এই রাশির উপর রাহু-কেতুর দৃষ্টিও ভাল নয়।

Zodiac Signs: ২০২৩-এ কপালে শনি নাচছে এই ৪ রাশির জাতকের, কেঁদেও রেহাই পাবেন না

বছরের প্রথম শেষ হতে চলল। যদিও এক সপ্তাহ বাকি। কিন্তু এই একটা মাসের উপর নির্ভর করে আপনি দাবি করতে পারেন না যে সারা বছর আপনার কেমন যাবে। জীবনে চলার পথে যে কোনও মুহূর্তে যা কিছু ঘটে যেতে পারে। তা কারও কাছে খারাপ, আবার কারও কাছে সেগুলো খুব ভাল। কিন্তু আগে থেকে কেউই বলতে পারে না যে জীবনে কী ঘটতে চলেছে। তবে, জ্যোতিষশাস্ত্র আভাষ দিতে পারে আপনার জীবনে কী আসতে চলেছে তার সম্পর্কে। জীবনে ওঠা-পড়া থাকবেই। কিন্তু এই বছর ৪টি রাশির জাতক-জাতিকাদের কপালে শনি রয়েছে। রাহু-কেতুর দৃষ্টিও ভাল নয়। এই বছর কোন কোন রাশির ভাগ্য সহায়ক হবে না, চলুন জেনে নেওয়া যাক…

বৃষ রাশি

বৃষ রাশির ব্যক্তিরা ২০২৩-এ সতর্ক থাকুন। আপনার স্বাস্থ্যে নানা সমস্যা লেগে থাকতে পারে। এ বছর শনি, রাহু, কেতু আপনার সঙ্গ দেবে না। এঁদের দৃষ্টিগোচর আপনার উপর মারাত্মক প্রভাব ফেলবে। স্বাস্থ্যের পাশাপাশি আপনার সম্পর্কেও নানা জটিলতা দেখা দেবে। দাম্পত্য জীবনে নানা সমস্যা আসবে। কেরিয়ারের ক্ষেত্রেও খুব একটা উন্নতি নেই। সব মিলিয়ে আপনার জীবনে মানসিক চাপ, অশান্তি বাড়বে। এতে কিন্তু আপনার মনে নেতিবাচক প্রভাবও পড়বে। তাই চোখ-কান খোলা রেখে পথ চলুন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকারা এ বছর আর্থিক ক্ষতি সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ী হলে নানা সমস্যা আসবে। এই বছর অংশীদারীত্বে কোনও ব্যবসা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরীজীবী হলে অর্থের টানাপোড়ন হতে পারে। আপনার স্বাস্থ্য ঠিক থাকলেও জীবনসঙ্গীর স্বাস্থ্য আপনার চিন্তা বাড়াবে। দাম্পত্য জীবনও খুব একটা ভাল যাবে না এই বছর। সিংহ রাশির ব্যক্তিরা ভাবনাচিন্তা না করে কথা বলবেন না। বিপদে পড়ে যেতে পারেন।

​কন্যা রাশি

আপনার বছরের শুরুটা ভাল হয়নি। মানসিক চাপ ছিল। এই মানসিক চাপ এ বছর থাকছে। তার সবচেয়ে বড় কারণ হল আপনার স্বাস্থ্য। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে এই বছর। তাই একটু সচেতন থাকুন। ছোটোখাটো রোগ হলেও ফেলে না রেখে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। দাম্পত্য জীবনেও মিশ্র অভিজ্ঞতা লাভ করবেন। প্রেম-ভালবাসার সঙ্গে ঝগড়া, অশান্তিরও সম্ভাবনা রয়েছে এ বছর। আর্থিক ক্ষতিরও সম্ভাবনা রয়েছে কন্যা রাশির ব্যক্তিদের। আর্থিক সংকট চাপ বাড়াবে। কেরিয়ারের ক্ষেত্রেও উন্নতি দেখা যাচ্ছে না।

মীন রাশি

এই খবরটিও পড়ুন

বছরের শুরু থেকেই মীন রাশির জাতক-জাতিকারা স্বাস্থ্য সমস্যায় ভুগছন। বছরের মাঝে গিয়ে এই সমস্যা কমতে পারে। কিন্তু আর্থিক সমস্যা পিছু ছাড়বে না। বুঝে শুনে খরচ করুন। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির পাওয়ার আশঙ্কা রয়েছে। বিভিন্ন কাজ শুরুর পথে নানা বাধা আসতে চলেছে। সঙ্গী আপনাকে ভুল বুঝতে পারে, যা প্রেমজীবনে অশান্তি বাড়াবে। বিবাহিত হলে আপনার দাম্পত্য জীবনে অশান্তি লেগেই থাকে। সংসারে কলহ আপনার চাপ বাড়িয়ে তুলবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla