Shani Gochar 2023: ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করছে শনির! আজ থেকেই সব টেনশন ফ্রি হবে এই ৪ রাশির জীবন

Zodiac Sign: অর্ধ-সাড়ে এবং ধাইয়ার দোষ থাকা সত্ত্বেও এই ৪ রাশির জাতক-জাতিকাদের টেনশন নেওয়ার আর কোনও দরকার নেই।

Shani Gochar 2023: ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করছে শনির! আজ থেকেই সব টেনশন ফ্রি হবে এই ৪ রাশির জীবন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 1:45 PM

আজ থেকে শনি তার আদি রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ৩০ বছর পর শনি তার রাশিচক্রে ফিরে আসছে। শনির এই রাশি পরিবর্তনের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের সাড়ে সাত বছর শেষ হতে চলেছে। মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকারা ধাইয়া থেকে মুক্তি পাবেন, কর্কট ও বৃশ্চিক রাশির জাতকরা ধইয়ার পরা শুরু করবেন। অর্ধ-সাড়ে এবং ধাইয়ার দোষ থাকা সত্ত্বেও এই ৪ রাশির জাতক-জাতিকাদের টেনশন নেওয়ার আর কোনও দরকার নেই। জ্যোতিষীরা বিশ্বাস করেন যে সাড়ে সাতি দশা ও ধাইয়াতেও এই রাশির জাতক-জাতিকারা তাদের কর্মজীবনে দুর্দান্ত সুযোগ পেতে পারেন। সেই সৌভাগ্যবান ৪ রাশিগুলির মধ্যে আপনার রাশি রয়েছে কিনা দেখে নিন…

বৃষ রাশি

কুম্ভ রাশিতে শনির গমন বৃষ রাশির জন্যও শুভ হবে। বৃষ রাশির ভাগ্যে শনি আজ থেকে কর্মস্থানে যোগাযোগ তৈরি করবে। কুম্ভ রাশিতে যোগাযোগের সময় এ বছর বৃষ রাশিতে শনির তামা পাওয়া যাবে। এই পরিস্থিতিতে, বৃষ রাশির জাতকদের জন্য এই বছরটি লাভজনক এবং আনন্দদায়ক হবে। যে কোনও কাজে লাভের সুযোগ পেতে থাকবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কর্মক্ষেত্রে উন্নতি ও অগ্রগতি হবে। তাদের পারিবারিক জীবনও ভালো যাবে। প্রেম জীবনের কথা বলতে গেলে, আপনি এই বছর একটি ভাল সঙ্গী পেতে পারেন। এই বছর এই রাশির জাতক-জাতিকাদের বিবাহিত জীবনও ভালো যাবে।

কর্কট রাশি

কর্কট রাশি শনির প্রভাবে থাকতে পারে তবে শনির পা রূপো হওয়ার কারণে কুম্ভ রাশির শনি তাদের জন্য খুব একটা ঝামেলার হবে না। তারা লাভের সুযোগ পেতে থাকবে। যদিও কঠোর পরিশ্রম থাকবে, তবে আপনি সাফল্যের মুখও দেখতে পারেন। এ বছর কেরিয়ার জীবনেও দারুণ কিছু সুযোগ পেতে পারেন। ভালো বেতনের কাঙ্খিত চাকরি পেতে সফল পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই বছরটি লাভজনক হতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশিতে শনির আগমনের সঙ্গে সঙ্গে ১৭ জানুয়ারি থেকে কুম্ভ রাশিতে শুরু হবে সাড়ে সাতির দশার দ্বিতীয় পর্ব। এর ফলে এই রাশির জাতকদের জীবন বেশ কঠিন হবে বলেই মনে করা হচ্ছে। তবে এ বছর শনির তামার পা থাকবে কুম্ভ রাশিতে। জ্যোতিষশাস্ত্রে শনির তামার পায়ের পাতাকে শুভ বলে মনে করা হয়। কুম্ভ রাশিতে শনির প্রবেশ হওয়া সত্ত্বেও কুম্ভ রাশির জন্য এই বছরটি সামগ্রিকভাবে ভালো যাবে। এই বছর আপনি পেশাগত ক্ষেত্রে অগ্রগতি করবেন। যারা চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন তারা সফল পাবেন। তবে কাজের চাপ থাকবেই। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় রেখে কথাবার্তা সংযত রাখলে লাভ ও অগ্রগতির কাকতালীয় ঘটনা ঘটবে। স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যা দেখা দেবে তবে খুব বেশি চিন্তা করতে হবে না। শুভকাজ ও বিনোদনের জন্য ভ্রমণের সুযোগ থাকতে পারে। তীর্থযাত্রাও কাকতালীয় হয়ে উঠতে পারে। অতীতে করা পরিশ্রম ও বিনিয়োগের সুফল পাবেন। বিবাহিত জীবন সুখী হবে ও সন্তানদের উন্নতি দেখে সন্তুষ্ট হবেন।

মীন রাশি

কুম্ভ রাশিতে শনির প্রবেশের সঙ্গে সঙ্গে ১৭ জানুয়ারি, আজ থেকে মীন রাশির সাড়ে সাতি দশা শুরু হবে। এই রাশিচক্রের জন্য রয়েছে শনির অর্ধেক ঝামেলাপূর্ণ। তবে এই বছর শনির অর্ধেক আপনার রাশিতে রৌপ্য থাকার কারণে এ বছর আপনার জন্য খুব বেশি কষ্টদায়ক হবে না। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। ব্যয় বেশি হবে তবে আয়ও থাকবে, যার কারণে ভারসাম্য বজায় থাকবে। আপনি এ বছর যা বিনিয়োগ করুন না কেন, আপনি পরে সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে আপনার উপর দায়িত্ব বাড়বে, পাশাপাশি মানসিক চাপও থাকবে।  এর মধ্যে দিয়েই আপনাকে জীবনে এগিয়ে নিয়ে যাবে। শুভ কাজও হবে। গৃহনির্মাণ ও দালানকোঠায় ব্যয় সুখ বয়ে আনবে।