Venus Transit 2022: বছর শেষে ২ গ্রহের মিলনে লক্ষ্মী-নারায়ণ যোগের সৃষ্টি! চিরতরে অর্থকষ্ট দূর হবে এই ৫ রাশির

Venus Transit In Sagittarius: চলতি বছরের এই ডিসেম্বর মাসে শুক্র ধনু রাশিতে প্রবেশ করলে কোন কোন রাশির জাতক-জাতিকারা অনেক বেশি সুবিধা পেতে চলেছেন...

Venus Transit 2022: বছর শেষে ২ গ্রহের মিলনে লক্ষ্মী-নারায়ণ যোগের সৃষ্টি! চিরতরে অর্থকষ্ট দূর হবে এই ৫ রাশির
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 7:30 AM

চলতি বছরের ৫ ডিসেম্বর ধনু রাশিতে শুক্র গ্রহের পরিবর্তন হতে চলেছে। এমন অবস্থায় ধনু রাশিতে শুক্র ও বুধ গ্রহের সংমিশ্রণ অন্য রাশিগুলির উপর প্রভাব তৈরি করে। জ্যোতিষশাস্ত্রের নিয়ম অনুযায়ী, ধনু রাশিতে শুক্র ও বুধের মিলন অত্যন্ত শুভ ও ফলদায়ক বলে মনে করা হয়। এই দুই গ্রহের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগের সৃষ্টি হয়। এই যোগের শুভ প্রভাব ডিসেম্বর মাসে মোট ৫টি রাশির উপর প্রভাব পড়তে চলেছে। এই যোগের প্রভাবে ধনু রাশির জাতক-জাতিকারাও ডিসেম্বর মাসে আধাআধি ভাবে প্রভাবিত হতে পারেন। তাহলে জেনে নিন চলতি বছরের এই ডিসেম্বর মাসে শুক্র ধনু রাশিতে প্রবেশ করলে কোন কোন রাশির জাতক-জাতিকারা অনেক বেশি সুবিধা পেতে চলেছেন…

মেষ রাশি

ধনু রাশিতে শুক্রের গমনে ভাগ্যবান স্থানে থাকবে এই রাশি জাতক-জাতিকারা। ভাগ্যের স্থানে লক্ষ্মী-নারায়ণ যোগ গঠনের কারণে মেষ রাশির জাতক-জাতিকারা ভাগ্যের প্রচুর সুযোগ-সুবিধা পাবেন। ডিসেম্বর মাসে এই শুভ যোগের প্রভাবে মেষ রাশির জাতক-জাতিকারা প্রচুর ধনসম্পদের মালিকানা পেতে পারেন। ভাগ্যের জেরে কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। যারা চাকরি খুঁজছেন তারা এবার নিজ প্রচেষ্টায় সফল পাবেন। পিতা ও পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই মাসে অতীতে করা কাজের সুফলও দেখতে পাবেন। আপনি পুরনো পরিচিত বা বন্ধুর কাছ থেকে সমর্থন পেতে পারেন। সন্তানদের কাছ থেকে সুখ-শান্তি পেতে পারেন। ধার্মিক কাজের সঙ্গে যুক্ত থাকতে পারেন। তীর্থ ভ্রমণ এবং শুভকাজে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। ধনু রাশিতে শুক্রের গমন পড়ুয়াদের জন্যও শুভ হবে।

মিথুন রাশি

ডিসেম্বর মাসে মিথুন থেকে সপ্তম ঘরে শুক্রের গমন ঘটতে চলেছে। পাশাপাশি মিথুনের অধিপতি বুধের সঙ্গে শুক্রের মিলন হবে। মিথুন রাশির উপর বুধ এবং শুক্রের সরাসরি দিক থাকবে, এইভাবে মিথুন রাশির লোকেরা তাদের কর্মক্ষেত্রে বুদ্ধিমত্তা এবং দক্ষতার সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে সহযোগিতা পাবেন। গত কয়েকদিন ধরে যে মানসিক চাপ তৈরি হচ্ছে তা থেকেও তারা স্বস্তি পাবেন। আর্থিক বিষয়ে আপনার পরিকল্পনা কিছুটা হলেও সফল হবে। এই পরিস্থিতিতে আর্থিক বিষয়ে সঞ্চয় করা কঠিন কারণ শুভকাজে প্রচুর ব্যয় হতে চলেছে। কিছু ঘরোয়া প্রয়োজনের কারণে এই মাসেও ব্য়য় বাড়বে। বিবাহিত জীবনে স্ত্রীর ভালবাসা বজায় থাকবে। পরিবারের সহযোগিতা মানসিকভাবে শক্তিশালী করে তুলতে সাহায্য করবে। আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে আরও ভালো পরিকল্পনা করতে পারবেন। খাবার দেখে লোভ বাড়তে পারে তবে তা নিয়ন্ত্রণ থাকবে আপনারই হাতে। স্বাস্থ্যের দিক থেকে এ মাসটি স্বাভাবিক থাকবে।

সিংহ রাশি

ধনু রাশিতে শুক্রের গমনে সিংহ রাশি থেকে পঞ্চম ঘরে পরিবর্তন হতে চলেছে। যার কারণে সিংহ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হবে। শুক্রের এই স্থানান্তরের সঙ্গে, সিংহ রাশির লোকেরা তাদের ক্ষমতা এবং সম্ভাবনা প্রদর্শনের সুযোগ পাবে। তাদের কর্মদক্ষতার কারণে তাদের কর্মক্ষেত্রে সুবিধা পেতে পারে। হোটেল, ভ্রমণ, প্রশাসনিক খাত, প্রতিরক্ষা খাত এবং খেলাধুলার সঙ্গে যুক্ত তাঁদের জন্য এই ট্রানজিটটি কাজের দিক থেকে শুভ ও ফলপ্রসূ হবে। আপনি সুস্বাদু খাবার এবং পানীয় উপভোগ করবেন। আর্থিক বিষয়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে, উপার্জন বৃদ্ধি পাবে। সন্তানরা চরম পরিস্থিতিতে সব দিক থেকে পূর্ণ সমর্থন করবে। আপনি তাদের সঙ্গে  সুখ এবং সহযোগিতা  লাভ করবেন। শুক্রের এই ট্রানজিট সন্তানলাভে আগ্রহী পিতামাতারা আশার কথা শুনতে পাবেন।

ধনু রাশি

ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য ডিসেম্বরে ধনু রাশিতে শুক্রের আগমন হবে দেবী লক্ষ্মীর আশীর্বাদের মত। এই মাসে শুক্রের শুভ প্রভাবে ধনু রাশির জাতক-জাতিকাদের আয় বাড়বে। এই মাসে ধনু রাশির জাতকরা ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন। প্রয়োজনে বিনিয়োগও করতে হতে পারে। কর্মক্ষেত্রে আপনার গুরুত্ব ও প্রভাব বৃদ্ধি পাবে। যারা ব্যবস্থাপনার ক্ষেত্রে যুক্ত তারা তাদের যোগ্যতার পুরো সুবিধা পেতে পারেন। শুক্রের এই যাত্রায় পারিবারিক জীবনও সুখকর হবে। প্রেম জীবনে উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলি উপভোগ করতে পারবেন। স্বাস্থ্য সাধারণত ভালো থাকবে। পছন্দের জায়গা ভ্রমণের সুযোগ রয়েছে। শিক্ষার্থীরা প্রতিযোগিতা ও শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন। যারা গবেষণার কাজে যুক্ত তারাও এই মাসে সাফল্য পাবেন। আত্মীয়দের সহযোগিতা পাবেন। কিছু ভেঙে যাওয়া সম্পর্কেরও উন্নতি হতে পারে এই সময়।

মীন রাশি

মীন রাশির জন্য, ধনু রাশিতে শুক্রের গমন কর্মজীবন এবং ব্যবসার জন্য খুব ভাল হবে। শুক্রের এই স্থানান্তরের প্রভাবে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা উন্নত হবে। পদ, প্রভাব ও প্রতিপত্তির সুবিধা পাবেন। সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। সামাজিক ক্ষেত্রে সম্মান পাবেন। যদি চাকরি খুঁজে থাকেন তাহলে সফল পাবেন এই মাসেই। যারা আগে থেকেই চাকরিজীবনের সঙ্গে যুক্ত তারা বসের ভাল নজরে আসতে চলেছেন। রাজনীতি ও সমাজকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের নক্ষত্র উচ্চতায় থাকবে। আর্থিক বিষয়েও এই মাসে আপনি লাভবান হবেন। শখ করে উপভোগ করতে পারবে। আপনি যদি একটি গাড়ি কিনতে চান, তাহলে আপনার এই ইচ্ছাপূরণ হতে পারে। আপনি যদি কাউকে ধার দিয়ে থাকেন তাহলে সেই টাকা আপনার হতে পারেডিসেম্বর মাসে। হাঁটুর সমস্যা থাকলে চিকিৎসা করাতে পারেন, ব্যথা থেকে দ্রুত মুক্তি পেতে পারেন।