Delhi: ‘সুরক্ষিত নয় ছেলেরাও’, গণধর্ষণের পর ঢোকানো হল রড, ফেলে গেল আধমরা করে

Delhi rape: দিল্লিতে গণধর্ষণের শিকার এক ১২ বছরের কিশোর। গোপনাঙ্গে ঢোকানো হল রড। বেধড়ক পিটিয়ে আধমরা করে ফেলে গেল দুষ্কৃতী।

Delhi: 'সুরক্ষিত নয় ছেলেরাও', গণধর্ষণের পর ঢোকানো হল রড, ফেলে গেল আধমরা করে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 5:22 PM

নয়া দিল্লি: দিল্লিতে সুরক্ষিত নয় ছেলেরাও। চার দুষ্কৃতী এক ১২ বছরের কিশোরকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। এখানেই শেষ নয়, গণধর্ষণের পর নাবালক ছেলেটিকে লাঠি দিয়ে বেধড়ক পেটানো হয় বলেই অভিযোগ। সূত্রের খবর, এরপর তাকে আধমরা অবস্থায় ফেলে ওই দুষ্কৃতীরা পালায়। আপাতত গুরুতর আহত অবস্থায় সে হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি টুইট করে জানিয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতি মালিওয়াল। তিনি বলেছেন, “দিল্লিতে, এমনকি ছেলেরাও নিরাপদ নয়।”

টুইটে মালিওয়াল বলেছেন, “দিল্লিতে মেয়েরা, এমনকি ছেলেরাও নিরাপদ নয়। ১২ বছরের এক বালককে চারজন নির্মমভাবে ধর্ষণ করেছে এবং লাঠি দিয়ে পিটিয়ে অর্ধমৃত অবস্থায় ফেলে রেখে গিয়েছে। আমাদের দল এই বিষয়ে একটি এফআইআর নথিভুক্ত করেছে।” স্বাতি মালিওয়াল আরও জানিয়েছেন, মহিলা কমিশন ঘটনাটি সম্পর্কে খোঁজ খবর নিচ্ছে। কমিশনের পক্ষ থেকে দিল্লি পুলিশের কাছে এই ঘটনা বিষয়ে একটি এফআইআর-ও দায়ের করা হয়েছে।

সূত্রের দাবি, এই ভয়ানক ঘটনাটি ঘটেছে দিল্লির সিলামপুর এলাকায়, গত ১৮ সেপ্টেম্বর। অভিযুক্ত চার ব্যক্তি প্রথমে ওই কিশোরকে ধর্ষণ করে, তারপর তার গোপনাঙ্গে রডও ঢুকিয়ে দেয়। এরপর তাকে বাঁশ দিয়ে পিটিয়ে ফেলে রেখে যায়। এই ঘটনার বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত, পুলিশ এই মামলায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে। বাকি তিন অভিযুক্ত এখনও পলাতক। মহিলা কমিশনের পক্ষ থেকে দিল্লি পুলিশকে একটি নোটিস পাঠিয়ে এই ঘটনার বিষয়ে বিশদ তথ্য তলব করেছে। ২৮ সেপ্টেম্বরের মধ্যে এই মামলার একটি এফআইআর-এর প্রতিলিপি, গ্রেফতারকৃত অভিযুক্তদের বিস্তারিত বিবরণ এবং পুলিশের পদক্ষেপের সম্পর্কে জানাতে হবে মহিলা কমিশনকে।

নির্যাতিত কিশোরের মা এই বিষয়ে মহিলা কমিশনের কাছে অভিযোগ জানিয়েছিলেন। তিন দিন ধরে চেপে রাখার পর গত ২২ সেপ্টেম্বর ছেলেটি তার বাবা-মাকে এই ভয়াবহ ঘটনার কথা জানায়। সঙ্গে সঙ্গে দিল্লি পুলিশকে খবর দেওয়া হয় এবং ছেলেটিকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।