Rajasthan: নতুন বউয়ের হাতে ঘোল খেয়ে শুরু বমি, পরে জানা গেল ঘোলের পাত্রে… গা গুলিয়ে ওঠার মতো ঘটনা

Rajasthan:এদিকে যাঁরা ঘোল খাননি, তাঁদের কোনও সমস্যাও হয়নি। এরপরই ওই ঘোলের পাত্রটিতে উঁকি মেরে দেখেন একজন। দেখে গা পাকিয়ে ওঠে তাঁর।

Rajasthan: নতুন বউয়ের হাতে ঘোল খেয়ে শুরু বমি, পরে জানা গেল ঘোলের পাত্রে... গা গুলিয়ে ওঠার মতো ঘটনা
বিয়ে বাড়িতে তুমুল হইচই। প্রতীকী চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

May 26, 2022 | 5:41 PM

রাজস্থান: আক্ষরিক অর্থেই ঘোল খাওয়া। বিয়েবাড়িতে অতিথি আপ্যায়নে রাখা হয়েছিল গেলাস ভর্তি ঘোল। সেই পানীয় খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ১৬ জন। তালিকায় নবদম্পতিও রয়েছে বলেই জানা গিয়েছে। তবুও যদি নিছক ঘোলেই সমস্যা থাকত, তাও মেনে নেওয়া যেত। কিন্তু ঘোলের পাত্রে একটি মরা টিকটিকি পড়ে থাকতে দেখা যায়। যা দেখে আরও অসুস্থ হয়ে পড়েন লোকজন।  রাজস্থানের (Rajasthan) ভরতপুরের ঘটনা। বাড়ির ছেলের বিয়ে। নতুন বউ আসার পর তুমুল হইহই চলছিল বাড়িতে। ভর্তি লোকজন। এদিকে তীব্র গরমে হাসফাঁস অবস্থা। তাই ঘোল, ছাঁচের ব্যবস্থা করা হয়। কিন্তু সেই ঘোলই যে বিপদের কারণ হয়ে দাঁড়াবে তা ভাবতেই পারেননি বাড়ির লোকেরা। ঘোল খেয়েই বিয়ে বাড়ি থেকে সোজা হাসপাতালের বেডে গিয়ে উঠতে হয় অতিথিদের। স্থানীয় পাহারি থানার আতাভি গ্রাম। সেখানেই এই ঘটনা ঘটে। ঘোল খেয়ে নতুন বউও অসুস্থ হয়ে পড়েন। অসুস্থের তালিকায় রয়েছে পাঁচজন শিশুও রয়েছে।

আতাভির দীন মহম্মদের ছেলে নিজামুদ্দিনের বিয়ে ছিল গত ১৯ মে। বিয়ের পরও অতিথিরা দিন চারেক ছিলেন। ২২ তারিখ অতিথিরা যাওয়ার আগে নতুন বউ তাঁদের ঘোলের গেলাস এগিয়ে দেন। চুমুক দিয়ে প্রথমটা কেউ কিছু বুঝতে পারেনি। কিছু পরেই কেমন যেন গা গোলাতে শুরু করে, অনবরত বমি করতে থাকেন। নতুন বর, বউয়েরও একই অবস্থা হয়।

এদিকে যাঁরা ঘোল খাননি, তাঁদের কোনও সমস্যা হয়নি। এরপরই ওই ঘোলের পাত্রটিতে উঁকি মেরে দেখেন একজন। দেখে গা পাকিয়ে ওঠে তাঁর। ভিতরে পড়ে রয়েছে একটি মরা টিকটিকি। সে কারণেই এই ঘটনা বলে চিকিৎসকরা জানান। ব্লক চিফ মেডিকেল অ্যান্ড হেলথ অফিসার ময়াঙ্ক শর্মা জানান, সিকরি হাসপাতালে প্রত্যেককে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এখন প্রত্যেকেই বিপদমুক্ত। তবে দু’ একজনের শরীর অত্যন্ত দুর্বল থাকায় হাসপাতালেই রাখা হয়েছে। স্যালাইন চলছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla