UP Murder Case: ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে গর্ভবতী স্কুল শিক্ষিকা, খুন করে পুলিশের হাতে ধৃত কিশোর

Murder Case: স্থানীয় সূত্রে জানা গিয়েছিল ওই স্কুল শিক্ষিকার সঙ্গে ওই কিশোরের প্রেমের সম্পর্ক ছিল এবং তারা শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছিল।

UP Murder Case: ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে গর্ভবতী স্কুল শিক্ষিকা, খুন করে পুলিশের হাতে ধৃত কিশোর
ছবি: সংবাদ সংস্থা
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 05, 2022 | 2:31 PM

অযোধ্যা: দীর্ঘ একমাস পর অযোধ্যার নৃশংস হত্যাকাণ্ডের কিনারা করল উত্তর প্রদেশ পুলিশ (Uttar Pradesh Police)। উত্তর প্রদেশে গর্ভবতী এক স্কুল শিক্ষিকাকে কিছুদিন আগেই নির্মমভাবে হত্যা করা হয়েছিল। এই ঘটনায় ১৭ বছর বয়সী ওই স্কুলছাত্র ওই কিশোরকে হত্যা করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোর দ্বাদশ শ্রেণির ছাত্রকে রবিবার এই খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই স্কুল শিক্ষিকার সঙ্গে ওই কিশোর প্রেমের সম্পর্ক ছিল। অযোধ্যার ডিআইজি এ পি সিং বলেন, “নিজের শিক্ষিকাকে হত্যা করার অপরাধে দ্বাদশ শ্রেণির ওই ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে এবং পরনে থাকা জামা দেখে তাঁকে চিহ্নিত করা হয়েছে।”

স্থানীয় সূত্রে জানা গিয়েছিল ওই স্কুল শিক্ষিকার সঙ্গে ওই কিশোরের প্রেমের সম্পর্ক ছিল এবং তারা শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছিল। ৩৫ বছর বয়সী স্কুল শিক্ষিকা ওই মহিলা এবং ওই কিশোর একই এলাকার বাসিন্দা ছিলেন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই কিশোর সম্পর্কে ইতি টানতে চাইলেও, স্কুল শিক্ষিকা ওই মহিলা কিছুতেই রাজি ছিলেন না। পুলিশের বক্তব্যও অনেকটা একই। ডিআইজি সিং জানিয়েছেন, “ধৃত কিশোর ওই শিক্ষিকার সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু সেই সম্পর্ক শেষ করে বাইরে বেরিয়ে আসতে চেয়েছিল। কিন্তু ওই শিক্ষিকা তাঁকে প্রতিনিয়ত ব্ল্যাকমেল করত এবং সকলের সামনে তাঁকে অপমান করা হুমকি দিত। সেই কারণে বাধ্য হয়ে খুনের রাস্তা বেছে নিয়েছিল ওই কিশোর।”

প্রসঙ্গত, জুন মাসের ১ তারিখ অযোধ্যা কোতওয়ালি থানা এলাকার শ্রীরামপুরম কলোনিতে ৫ মাসের গর্ভবতী ওই সরকারি স্কুলের শিক্ষিকাকে ধারল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছিল। জানা গিয়েছিল, খুনের সময় ওই মহিলা বাড়িতে একা ছিলেন। পুলিশ জানিয়েছে, এই খুনের ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla