Hyderabad Minor Assault: তীব্র যৌন লালসা, স্কুলের প্রিন্সিপালের গাড়ির চালকের হাত থেকে রেহাই পেল না ৪ বছরের খুদে

Hyderabad: নির্যাতিতা শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই শিশুটির ব্যবহারে বেশ কিছু বদল চোখে পড়ছিল। আগের তুলনায় সে অনেকটাই চুপচাপ হয়ে গিয়েছিল

Hyderabad Minor Assault: তীব্র যৌন লালসা, স্কুলের প্রিন্সিপালের গাড়ির চালকের হাত থেকে রেহাই পেল না ৪ বছরের খুদে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2022 | 7:44 PM

হায়দরাবাদ:  বর্তমান সময়ে স্কুলে যৌন লালসার হাত থেকে রেহাই পাচ্ছেন না পড়ুয়ারা। হায়দরাবাদের (Hyderabad) এক স্কুলে এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ওই স্কুলের অধ্যক্ষের গাড়ি চালকের বিরুদ্ধে ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অধ্যক্ষের গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতা শিশু বাবা-মা সহ ওই স্কুলের অন্যান্য পড়ুয়াদের অভিভাবকরা স্কুলের সামনে বিক্ষোভ দেখিয়েছেন। জানা গিয়েছে, স্কুল থেকে বাড়ি ফিরে তাঁর ওপর হওয়া নির্যাতনের কথা মা’কে জানায় ওই শিশু। শিশুটি তাঁর মা’কে জানিয়েছিল, বেশ কয়েকমাস ধরে এই যৌন নির্যাতন চলছে। ঘটনার কথা জানাজানি হতেই স্কুলের সামনে জড়ো হন অভিভাবকরা, তারপর উন্মক্ত জনতা অভিযুক্ত গাড়িচালককে বেধড়ক মারধর করে।

নির্যাতিতা শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই শিশুটির ব্যবহারে বেশ কিছু বদল চোখে পড়ছিল। আগের তুলনায় সে অনেকটাই চুপচাপ হয়ে গিয়েছিল, এমনকী ওই  শিশুকে মাঝেমধ্যেই কোনও কারণ ছাড়া কাঁদতে দেখা যেত। এরপর নির্যাতনের কথা মায়ের কাছে প্রকাশ করে নির্যাতিতা শিশু। স্থানীয় সংবাদমাধ্যম ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার অধ্যক্ষের অফিস লাগোয়া ডিজিটাল ক্লাসরুম ও অথবা কম্পিউটার ল্যাবে ওই শিশুকে ধর্ষণ করা হয়েছে।

নির্যাতিতা শিশুর বাবা-মা মঙ্গলবার স্থানীয় থানায় অধ্যক্ষের গাড়ি চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এবং তার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ধর্ষণের ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণ এবং পকসো আইনে মামলা রুজু হয়েছে।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত অধ্যক্ষের গাড়ি চালাত ঠিকই, তার পাশাপাশি  স্কুলের ল্যাবরেটরির রক্ষণাবেক্ষণ সহ অন্যান্য বেশ কিছু দায়িত্ব দেওয়া হয়েছিল এবং সেই কারণে স্কুলের পড়ুয়াদের সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ তৈরি হয়েছিল। পুলিশ জানিয়েছে, স্কুলের অন্য কোনও পড়ুয়ার সঙ্গে একই ধরনের কোনও ঘটনা ঘটেছে কি না, তা খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। উল্লেখ্য, সম্প্রতি দিল্লির কেন্দ্রীয় বিদ্যালয়ের ১১ বছর বয়সী এক নাবালিকাকে শৌচাগারে গণধর্ষণ করা হয়েছিল। নাবালিকার অভিযোগের ভিত্তিতে স্কুলেরই দুই পড়ুয়াকে গ্রেফতার করা হয়েছে।