ডাক্তারকে টুইট করে জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদীর

রিটুইট করে তিনিও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছে। মহিলা ডাক্তার জানিয়েছেন এবারের জন্মদিনটি (Birthday) তার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

ডাক্তারকে টুইট করে জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদীর
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 12:29 AM

নয়া দিল্লি: ডাক্তারের ইচ্ছে পূরণ করলেন প্রধানমন্ত্রী (Prime Minister) নরেন্দ্র মোদী। ডাক্তার চেয়েছিলেন তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। সত্যি হল তাই। ইচ্ছে পূরণ হল ডাক্তারের। টুইটার ইউজার ডাক্তার ডেক্সট্রোকার্ডিয়াক ওয়ানকে জন্মদিনের শুভেচ্ছা মোদীর।

নরেন্দ্র মোদী টুইটার ফলো করেন এমন এক ব্যক্তিকে ডাক্তার তার বাসনার কথা প্রকাশ করেছিলেন। তার বাসনা প্রধানমন্ত্রী তাঁকে শুভেচ্ছা জানাবেন জন্মদিনে। ডাক্তারকে এবারের জন্মদিনে প্রথম শুভেচ্ছা জানিয়েছেন একটি ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা অজিত দত্ত।

অজিতের কাছে ডাক্তার আবেদন করেছিলেন প্রধানমন্ত্রী যদি তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেন তাহলে খুব ভাল লাগত। এবার সেটাই সত্যি হয়ে গেল। প্রধানমন্ত্রী শুভেচ্ছা জানালেন ডাক্তারকে। নরেন্দ্র মোদীর টুইট ইতিমধ্যেই ১৫ হাজারের বেশি রিটুইট হয়েছে। মহিলা ডাক্তার শুভেচ্ছা পেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানান।

নরেন্দ্র মোদীর শুভেচ্ছা-টুইট শেয়ার করেছেন অজিত দত্ত নিজেও। রিটুইট করে তিনিও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছে। মহিলা ডাক্তার জানিয়েছেন এবারের জন্মদিনটি তার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

আরও পড়ুন: বিপ্লব দেবকে ৩০০ কেজি হাড়িভাঙা আম উপহার শেখ হাসিনার