Abhishek-Aishwarya: অমিতাভের আগে অভিষেক, আর ঐশ্বর্য? অযোধ্যার রামমন্দিরে বচ্চন পরিবার

Ayodhya Ram Mandir: এদিন বাবা- ছেলে দু'জনেই 'Duo Combination'এ  সাদা সেরোয়ানি, শাল, সঙ্গে গলায় লাল বাঁধনি ওড়না নিয়েছেন। তাঁদেরকে ঘিরে আশপাশে ভিড়। সেই ভিড়ের মাঝে ক্যামেরার লেন্স খুঁজেছিল একজনকেই। কিন্তু কোথায় তিনি?

Abhishek-Aishwarya: অমিতাভের আগে অভিষেক, আর ঐশ্বর্য? অযোধ্যার রামমন্দিরে বচ্চন পরিবার
রামমন্দিরে অভিষেক অমিতাভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Jan 22, 2024 | 12:36 PM

অযোধ্যা:  রামমন্দিরের উদ্বোধন, রামলালার প্রাণ প্রতিষ্ঠা, নক্ষত্রখচিত অযোধ্যা,  চরম উন্মাদনা। শব্দবন্ধগুলো আজ একে অপরের পরিপূরক। অযোধ্যায় আম জনতার ভিড়ের মাঝেই নক্ষত্রদের ভিড়।  কে নেই সেখানে! ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুর, আলিয়া ভাট্, হেমা মালিনী, মাধুরী দীক্ষিত,  কঙ্গনা রানাউত,  রজনীকান্ত, জ্যাকি শ্রফ, আয়ুষ্মান খুরানাও। নজর কেড়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  কিন্তু অদ্ভুতভাবে নজর কেড়েছে একটি বিষয়। এদিন বচ্চন পরিবারের সঙ্গে দেখা গেল না ঐশ্বর্য রাই। তিনি কি তবে নিমন্ত্রিত নন? নাকি এর পিছনেও রয়েছে পারিবারিক জটিলতা?

এদিন বাবা- ছেলে দু’জনেই ‘Duo Combination’এ  সাদা সেরোয়ানি, শাল, সঙ্গে গলায় লাল বাঁধনি ওড়না নিয়েছেন। তাঁদেরকে ঘিরে আশপাশে ভিড়। সেই ভিড়ের মাঝে ক্যামেরার লেন্স খুঁজেছিল একজনকেই। কিন্তু কোথায় তিনি? আগে পিছনে, পাশে অভিষেক-অমিতাভের কোনও পাশে দেখা গেল না ঐশ্বর্যকে।

দেখা গেল বাবা-ছেলেও। বাড়ির পুত্রবধূ আলাদা করে ডাক পাবেন না, তেমনটা কি? তবে নেটিজেনদের মতে, তার থেকে বেশি অন্য একটি পয়েন্ট গুরুত্বপূর্ণ। ঐশ্বর্য কি তবে অত্যন্ত সচেতনভাবেই এই নিমন্ত্রণ এড়িয়েছেন? প্রত্যেক দিনই তাঁদের ঘিরে নিত্য নতুন জল্পনা মাথাচাড়া দিয়ে ওঠে। সে বিতর্কে নবতম সংযোজন অযোধ্যার রামলীলার মন্দির প্রাঙ্গন।

শোনা যাচ্ছে, বচ্চন পরিবারের অন্দরে চলছে ঘোর অশান্তি। অভিষেক ঐশ্বর্যের সম্পর্ক টালমাটাল। যদিও বচ্চন পরিবারের কেউ এই নিয়ে এখনও পর্যন্ত মুখ কুলুপ এঁটেছেন। তবে বচ্চন পরিবারের অন্দরে আদতে কী ঘটছে, তার কিছুটা আঁচ বোধহয় মিলল রামলীলার প্রাঙ্গনেও।