বিজেপিতে যোগ দিলেন স্বয়ং ‘শ্রীরাম’

বিজেপি(BJP)-তে যোগ দিলেন রামায়ণ সিরিয়ালে শ্রীরামের ভূমিকায় অভিনয় করা অরুণ গোভিল(Arun Govil)।

বিজেপিতে যোগ দিলেন স্বয়ং 'শ্রীরাম'
বিজেপিতে যোগ দিলেন অরুণ গোভিল।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 5:27 PM

নয়া দিল্লি: রামের প্রতি ভালবাসায় উদ্বুদ্ধ হয়ে বিজেপিতে যোগ দিলেন স্বয়ং শ্রী রাম। “জয় শ্রী রাম” ধ্বনি দিয়ে প্রায়শই শ্রীরামের প্রতি ভালবাসা ও শ্রদ্ধা জ্ঞাপন করে থাকেন বিজেপি কর্মী-সমর্থকরা। এবার বিজেপিতে যোগ দিলেন স্বয়ং ভগবান শ্রী রামই। রামায়ণ টেলিসিরিয়ালে শ্রীরামের নামভূমিকায় অভিনয় করা অরুণ গোভিল। বৃহস্পতিবার বিজেপির প্রার্থী তালিকা ঘোষণার আগেই তাঁর নাম ঘোষণা করেন বিজেপির জাতীয় জেনারেল সেক্রেটারি অরুণ সিং (Arun Singh)।

আজ বিজেপিতে যোগ দিয়ে অরুণ গোভিল বলেন, “আমি মনে করি সব কাজেরই একটি নির্দিষ্ট সময় হয়। বিজেপি আসার আগে রাজনীতির পরিভাষা আলাদা ছিল। আমার মতে, রাজনীতি সমাজে অবস্থানের জন্য নয়. প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশ সামলানোর দায়িত্ব নেওয়ার পরই রাজনীতির পরিভাষায় সম্পূর্ণ পরিবর্তন এসেছে। আমি রাজনীতি করতে নয়, নিজের কর্তব্য পালন করতে এসেছি। অভিনয় জগতে রাম চরিত্রে যেটুকু অবদান রাখার ছিল, তা করেছি। এখন দেশের সেবা ও সংস্কারেও নিজের অবদান রাখতে চাই। এরজন্য একটি প্ল্যাটফর্মের প্রয়োজন ছিল, যেখানে কথা বললে সকলে শুনবে। বিজেপির থেকে ভাল প্ল্যাটফর্ম আর কিছু হতে পারে না। এখানে কোনও কথা বললে তা মানুষের কাছে পৌঁছবে।”

শ্রীরামের নামভূমিকায় অভিনয় করার ৩৩ বছর পর বিজেপিতে যোগ দিয়ে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করতে ছাড়েননি। তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর শ্রীরাম স্লোগানে অদ্ভুত অ্যালার্জি রয়েছে। জয় শ্রীরাম তো কোনও স্লোগান নয়, এটা আমাদের জীবনের অংশ, আদর্শ ও সংস্কারের অংশ। আজ দেশের একজনেরই সেই কথায় অ্যালার্জি। এটা অনেকটা ধর্মযুদ্ধের মতো। অধর্মীদের কথাতেও এতটা আঘাত লাগে না, যতটা ধর্মের পালনকর্তারা নিশ্চুপ হয়ে বসে থাকলে হয়। তাই আমি আর মৌন হয়ে থাকতে চাই না। বিজেপির জন্য, দেশের জন্য যতটা করা সম্ভব, আমি করব।”

আরও পড়ুন: ‘বিষফোঁড়া’ বিদেশী স্ট্রেন, ২ সপ্তাহেই ১৫৮ জন আক্রান্ত, মোট সংখ্যা ছুঁল ৪০০