Priyanka Gandhi COVID Positive: মায়ের পর এবার মেয়ে, করোনা আক্রান্ত প্রিয়ঙ্কা গান্ধীও

Priyanka Gandhi COVID Positive: এবার করোনা আক্রান্ত হওয়ার কথা জানালেন প্রিয়ঙ্কা গান্ধীও। তিনি এদিন সকালেই টুইটে জানান যে, তিনিও করোনা আক্রান্ত হয়েছেন।

Priyanka Gandhi COVID Positive: মায়ের পর এবার মেয়ে, করোনা আক্রান্ত প্রিয়ঙ্কা গান্ধীও
করোনা আক্রান্ত প্রিয়ঙ্কা গান্ধী। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2022 | 11:26 AM

নয়া দিল্লি: বৃহস্পতিবারই জানা গিয়েছিল করোনা আক্রান্ত হয়েছেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সনিয়া গান্ধী(Sonia Gandhi)। একদিনের ব্যবধানে এবার করোনা আক্রান্ত (COVID Positive) হওয়ার কথা জানালেন প্রিয়ঙ্কা গান্ধী(Priyanka Gandhi)-ও। তিনি এদিন সকালেই টুইট করে জানান যে, তিনিও করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর মৃদু উপসর্গ দেখা গিয়েছে। বর্তমানে বাড়িতেই তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। বিগত কয়েকদিনে তিনি যাদের সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন।

গতকালই কংগ্রেস নেতা তথা মুখপাত্র রণদীপ সূর্যেওয়ালা জানান, দলনেত্রী সনিয়া গান্ধী করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর মৃদু উপসর্গ রয়েছে। বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। বিগত কয়েকদিনে তিনি একাধিক বৈঠক করেছিলেন। একাধিক কংগ্রেস নেতারাও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানান। এদের মধ্যে অন্যতম কেসি বেণুগোপাল।

এদিকে, গতকালই ‘নবসংকল্প কার্যশালা’য় যোগ দিতে উত্তর প্রদেশে গিয়েছিলেন প্রিয়ঙ্কা গান্ধী। কিন্তু মাঝপথেই কর্মসূচি ছেড়ে বেরিয়ে আসেন তিনি। রাতারাতি দিল্লিতে ফিরে আসেন। এরপরই জল্পনা শুরু হয় যে, মায়ের অসুস্থতার খবর পেয়েই তিনি দিল্লিতে ফিরে এসেছেন। তবে সেই সময়ে কংগ্রেসের তরফে প্রিয়ঙ্কার করোনা আক্রান্ত হওয়া সম্পর্কে কিছু জানানো হয়নি।

কংগ্রেস নেতা পঙ্কজ শ্রীবাস্তব গতকালই জানান, নবসংকল্প কার্যশালায় কংগ্রেসের ন্য়াশনাল সেক্রেটারিদের নেতৃত্বে উত্তর প্রদেশে দলের ক্ষমতা পুনরুদ্ধারের কৌশল তৈরি করছে কংগ্রেস। এই কর্মসূচিতে অংশ নেওয়ার কথা ছিল প্রিয়ঙ্কা গান্ধীরও। কিন্তু বিশেষ কারণে তিনি দিল্লিতে ফিরে গিয়েছেন। এই কারণে প্রিয়ঙ্কা গান্ধীর যে কর্মসূচিগুলি ছিল, তা বাতিল করা হয়েছে।

এদিন সকালে প্রিয়ঙ্কা গান্ধী নিজেই টুইট করে জানান যে, তিনিও করোনা আক্রান্ত হয়েছেন।  তাঁর মৃদু উপসর্গ রয়েছে। তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। বিগত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছেন, তাদেরও যথাযথ সুরক্ষা গ্রহণ করতে বলেন তিনি।

এদিকে, ন্যাশনাল হেরাল্ড মামলায় অস্বস্তি বেড়েছে কংগ্রেসের। চলতি সপ্তাহেই সনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে জেরার জন্য তলব করে ইডি। গতকাল রাহুল গান্ধীর হাজিরা দেওয়ার কথা ছিল, কিন্তু তিনি দেশে না থাকায় হাজিরা দিতে পারেননি। আগামী ৮ জুন হাজিরা দেওয়ার কথা রয়েছে সনিয়া গান্ধীর। করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও তিনি হাজিরা দেবেন বলেই জানানো হয়েছে কংগ্রেসের তরফে।