Viral Video: মেট্রোর ভিতরেই জড়াজড়ি, ঠোটে এঁকে দিল চুমু! যুগলের PDA দেখে যাত্রীরা যা করল…

Viral Video: ভিডিয়োয় দেখা গিয়েছে এক যুগল মেট্রোর গেটের সামনে দাঁড়িয়ে রয়েছেন একে অপরকে জড়িয়ে ধরে। ভিডিয়োয় ওই যুগলের মুখ দেখা না গেলেও, যুবতী যে মাঝে মধ্যেই যুবককে ঠোটে চুমু খাচ্ছেন, তা বোঝা যাচ্ছে। এই ভিডিয়ো ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক।

Viral Video: মেট্রোর ভিতরেই জড়াজড়ি, ঠোটে এঁকে দিল চুমু! যুগলের PDA দেখে যাত্রীরা যা করল...
মেট্রোর ভিতরে ওই যুগল।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: May 09, 2024 | 6:59 AM

বেঙ্গালুরু: কেউ রিলস বানাচ্ছেন, তো কেউ আবার সিটে বসেই সবজি কাটছেন। কেউ কেউ তো আবার বিকিনি পরেই উঠে পড়ছেন! মেট্রোয় কতকিছুই না দেখা যায় আজকাল। ভাইরাল হয় নানা ভিডিয়ো। এই সমস্ত বিতর্কের কেন্দ্রেই থাকে দিল্লি মেট্রো। অভিযোগ, সেখানের যাত্রীরা নাকি মেট্রোকে নিজের ড্রয়িং রুম ভেবে যাচ্ছেতাই কাজ করে ফেলেন। তবে এবার বিতর্কে অন্য এক শহরের মেট্রো। এক যুগলের প্রেম ও চলন্ত মেট্রোতেই ঘনিষ্ঠ মুহূর্ত ভাগ করে নেওয়া ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

কী ঘটেছে?

সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা গিয়েছে এক যুগল মেট্রোর গেটের সামনে দাঁড়িয়ে রয়েছেন একে অপরকে জড়িয়ে ধরে। ভিডিয়োয় ওই যুগলের মুখ দেখা না গেলেও, যুবতী যে মাঝে মধ্যেই যুবককে ঠোটে চুমু খাচ্ছেন, তা বোঝা যাচ্ছে। এই ভিডিয়ো ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নেটাগরিকরা দুইভাগে বিভক্ত হয়ে গিয়েছেন। একপক্ষ যেখানে বলছেন, মেট্রোয় এই ধরনের অশালীন কাজকর্ম বন্ধ হওয়া দরকার, সেখানেই আরেক পক্ষ এতে কোনও দোষই দেখছেন না। তাদের বক্তব্য, বিদেশে আলিঙ্গন বা চুমু খাওয়া অতি সাধারণ একটি বিষয়। পথচলতি কেউ ঘুরেও দেখেন না। তাহলে ভারতীয়দেরই এত সমস্যা কেন?

জানা গিয়েছে, ভাইরাল ভিডিয়োটি বেঙ্গালুরু মেট্রোর। যে ব্যক্তি ভিডিয়োটি করেছেন, তিনি ওই যুগলের প্রকাশ্যে এমন ঘনিষ্ঠ হওয়া বা পিডিএ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন) নিয়েই আপত্তি তুলেছেন। বেঙ্গালুরু মেট্রো রেল কর্তৃপক্ষকে ট্যাগ করে তিনি লিখেছেন, “নাম্মা মেট্রোয় এইসব কী হচ্ছে? বেঙ্গালুরু মেট্রোও ধীরে ধীরে দিল্লি মেট্রোয় পরিণত হচ্ছে। এদের বিরুদ্ধে কিছু পদক্ষেপ করুন। ওই যুবতী কার্যত যুবককে চুমু খাচ্ছিল।”

বেঙ্গালুরু মেট্রো কর্তৃপক্ষের তরফে ওই পোস্টের রিপ্লাইয়ে ব্যক্তিগতভাবে যোগাযোগ করার কথা বলা হয়েছে। এদিকে, অনেকে আবার যে ব্যক্তি বিনা অনুমতিতে ভিডিয়োটি করেছেন, তাঁর বিরুদ্ধে ফুঁসে উঠেছেন।