ITBP Jawan: তিন সেনা জওয়ানকে গুলিবিদ্ধ করে আত্মঘাতী সেনা জওয়ান

শনিবার ঘটনাটি ঘটেছে, জম্মু ও কাশ্মীরের উধমপুর জেলায়। ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছেন আইটিবিপি কর্তৃপক্ষ।

ITBP Jawan: তিন সেনা জওয়ানকে গুলিবিদ্ধ করে আত্মঘাতী সেনা জওয়ান
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 11:56 PM

শ্রীনগর: ইন্দো-তিবেতিয়ান বর্ডার পুলিশ (আইটিবিপি)-এর এক জওয়ানের ছোড়া গুলিতে আহত হলেন তাঁরই তিন সহকর্মী। সহকর্মীদের উদ্দেশে গুলি ছোড়ার পর নিজেকে গুলি করে আত্মঘাতী হয়েছেন তিনি। শনিবার ঘটনাটি ঘটেছে, জম্মু ও কাশ্মীরের উধমপুর জেলায়। ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছেন আইটিবিপি কর্তৃপক্ষ।

আইটিবিপি সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী ওই জওয়ানের নাম ভূপেন্দ্র সিং। তিনি আইটিবিপি-র অষ্টম ব্যাটেলিয়ানের জওযান। বর্তমানে তিনি ‘এফ’ কোম্পানিতে নিয়োজিত। তাঁর গুলির আঘাতে আহত প্রধান কনস্টেবল সহ মোট তিন জন। তাঁদের তিন জনকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে বলে জানা গিয়েছে। এখন তাঁরা বিপন্মুক্ত বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

জানা গিয়েছে, শনিবার দুপুর সাড়ে তিনটে নাগাদ উধমপুর জেলার দেবিকা ঘাট কমিউনিটি সেন্টারে ঘটেছে এই গুলি চালনার ঘটনা। সেখানেই আচমকা নিজের ইনসাস রাইফেল থেকে গুলি চালাতে শুরু করেন তিনি। তাঁর ছোড়া গুলিতে আহত হন তাঁরই তিন সহকর্মী। এর পরই নিজেকে গুলি করেন তিনি। সেই গুলিতেই ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

২৪ ঘণ্টার ব্যবধানে জম্মু ও কাশ্মীরে এরকম ২টি ঘটনা ঘটেছে। শুক্রবার পুঞ্চে জওয়ানের ছোড়া গুলিতে মৃত্যু হয় জওয়ানের। সেই ঘটনায় আরও দুই জন আহত হয়েছেন। তাঁরা এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।