UP Rain : লাগাতার ভারী বৃষ্টিপাত, ডুবল গাড়ি, দেখুন ভিডিয়ো

UP Rain : উত্তর প্রদেশে ভারী বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন। সেখানে এদিন বাড়ির দেওয়াল ধসে মারা গিয়েছে ১১ জন শিশু।

UP Rain : লাগাতার ভারী বৃষ্টিপাত, ডুবল গাড়ি, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Sep 22, 2022 | 8:52 PM

লখনউ : দেশের একাধিক জায়গায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সম্প্রতি বেঙ্গালুরুর বন্যার ছবি গোটা দেশ দেখেছে। সেখানে বেঙ্গালুরু শহরে বন্য়া পরিস্থিতির কারণে ট্রাকে করে আইটি কর্মীদের অফিসে যেতেও দেখা গিয়েছে। এবার বন্যায় কিছুটা সেরকমই ছবি দেখা গেল যোগীর রাজ্যে। এই বছর রেকর্ড বৃষ্টিপাতে বিপর্যস্ত উত্তর প্রদেশের বেশ কিছু এলাকার জনজীবন। তার মধ্য়ে অন্যতম হল ফিরোজাবাদ জেলা। সেখানেই একটি টুইটার ভিডিয়োতে দেখা গিয়েছে, বন্য়ার জলে পার্কিংয়ের জায়গার সমস্ত গাড়ি ডুবে যেতে দেখা গিয়েছে।

রেকর্ড বৃষ্টিপাতে উত্তর প্রদেশের ফিরোজাবাদের দৈনন্দিন জীবন ব্যাহত হয়েছে। ভারী বৃষ্টিপাতের কারণে সেখানে ঘর-বাড়ি, রাস্তাঘাটের ক্ষতি হয়েছে। এই পরিস্থিতিতে ফিরোজাবাদের একটি ভিডিয়োয় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, পার্কিংয়ের জায়গায় দাঁড়িয়ে থাকা কিছু গাড়ি বন্য়ার জলে একেবারে ডুবে গিয়েছে। কোনও কোনও গাড়ি অর্ধেক ডুবে রয়েছে।

প্রসঙ্গত, ফিরোজাবাদ ছাড়াও উত্তর প্রদেশের আরও অন্যান্য জেলায় ভারী বৃষ্টিপাত হয়েছে। অনেক জায়গায় ভারী বৃষ্টিপাতের কারণে ধসে পড়েছে বাড়ির দেওয়াল। এরকম এক ঘটনায় এদিন উত্তর প্রদেশের ইটাওয়াহতে দুটি ভিন্ন ঘটনায় সাত জন মারা গিয়েছেন। এখনও পর্যন্ত এই জেলায় ভারী বৃষ্টিপাতে মারা গিয়েছেন ১০ জন। চন্দ্রপুরাতে বুধবার রাতে ঘুমের মধ্যেই মারা গেল ৪ শিশু। গতরাতেই ঘুমের মধ্যে ধসে পড়ে তাদের বাড়ির দেওয়াল। এদিকে আরেকটি ঘটনায় বাড়ির দেওয়াল ধসে মারা গিয়েছে আরও ৩ জন শিশু। প্রথম ঘটনায় মৃতদের পরিবারের জন্য ৪ লক্ষ টাকা করে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এদিনে আবহাওয়া দফতরের তরফে বলা হয়েছে, শুক্রবারও ভারী বৃষ্টিপাত হতে পারে উত্তর প্রদেশে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla