Congress: কংগ্রেস জেলা সভাপতির আধ পোড়া দেহ! করাইচুতুপুদুরের ফার্মে কী হয়েছিল

Congress Leader Death: বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ থাকার পর শুক্রবার সকালে কংগ্রেস নেতার ছেলে থানায় নিখোঁজ ডায়েরি লেখান। সেই নিখোঁজ ডায়েরির ভিত্তিতে পুলিশ সন্ধান শুরু করে কংগ্রেস জেলা সভাপতির। তারপর শনিবার করাইচুতুপুদুরের কাছে একটি ফার্মের থেকে কংগ্রেসের জেলা সভাপতির আধ পোড়া দেহ উদ্ধার করেছে পুলিশ।

Congress: কংগ্রেস জেলা সভাপতির আধ পোড়া দেহ! করাইচুতুপুদুরের ফার্মে কী হয়েছিল
কংগ্রেস নেতার মৃত্যুImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: May 04, 2024 | 8:18 PM

চেন্নাই: লোকসভা ভোট চলছে। এরই মধ্য়ে কংগ্রেসের জেলা সভাপতির আধ পোড়া দেহ উদ্ধার। গত বৃহস্পতিবার রাত থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে শনিবার একটি ফার্মের মধ্যে থেকে তাঁর দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুনেলভেলিতে। মৃত কংগ্রেস নেতা কেপিকে জয়কুমার ধনসিং তিরুনেলভেলি কংগ্রেস পূর্বের জেলা সভাপতি। বছর ষাটের ওই কংগ্রেস জেলা সভাপতির মৃত্যু কীভাবে, তা এখনও স্পষ্ট নয়। আত্মহত্যা নাকি খুন, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ থাকার পর শুক্রবার সকালে কংগ্রেস নেতার ছেলে থানায় নিখোঁজ ডায়েরি লেখান। সেই নিখোঁজ ডায়েরির ভিত্তিতে পুলিশ সন্ধান শুরু করে কংগ্রেস জেলা সভাপতির। তারপর শনিবার করাইচুতুপুদুরের কাছে একটি ফার্মের থেকে কংগ্রেসের জেলা সভাপতির আধ পোড়া দেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল তিরুনেলভেলি জেলা পুলিশ সুপারের কাছে একটি চিঠি পাঠিয়েছিলে জয়কুমার। সেই চিঠিতেই নিজের মৃত্যুর আশঙ্কার কথা জানিয়েছিলেন তিনি। বলেছিলেন, তিনি খুনের হুমকি পাচ্ছেন। বেশ কয়েকজন কংগ্রেস নেতার বিরুদ্ধেও সেই চিঠিতে অভিযোগ জানিয়েছিলেন তিনি। অভিযোগের সেই তালিকায় ছিলেন কংগ্রেসের এক বিধায়কও। পুলিশ সুপারকে পাঠানো চিঠিতে তিনি লিখেছিলেন, যদি তাঁর মৃত্যু হয়, তাহলে ওই কংগ্রেস নেতারাই দায়ী থাকবেন। তাহলে কি কংগ্রেসের অন্দরের গোষ্ঠী কোন্দলের জেরেই কি মৃত্য়ু হল জেলা সভাপতির? যদিও সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে স্থানীয় থানার পুলিশ।