দলিত নাবালিকাকে ধর্ষণ করে খুন, পরে দেহ পুড়িয়ে দিল পুরোহিত! ফের লজ্জায় মুখ ঢাকল দিল্লি

ধর্ষণ করে খুন, এবং জোরপূর্বক দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল এক পুরোহিত-সহ আরও ৩ ব্যক্তির বিরুদ্ধে

দলিত নাবালিকাকে ধর্ষণ করে খুন, পরে দেহ পুড়িয়ে দিল পুরোহিত! ফের লজ্জায় মুখ ঢাকল দিল্লি
বিক্ষোভে স্থানীয়রা

নয়া দিল্লি: আবারও নক্কারজনক এক অপরাধের সাক্ষী থাকল রাজধানী। মাত্র ৯ বছর বয়সের এক নাবালিকাকে ধর্ষণ করে খুন, এবং জোরপূর্বক দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল এক পুরোহিত-সহ আরও ৩ ব্যক্তির বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ঘটনায় ন্যায় চেয়ে বিক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা।

পুলিশ সূত্রে খবর, দলিত পরিবারের ওই নাবালিকা দিল্লির ক্যান্টনমেন্ট অঞ্চলের পুরানা নঙ্গল এলাকায় থাকত। রবিবার সন্ধ্যায় কাছেই একটি শ্মশান থেকে সে পানীয় জল আনতে গিয়েছিল। কিন্তু আর ফিরে আসেনি। সন্ধ্যা ৬ টা নাগাদ এলাকার কয়েকজন নাবালিকার মা’কে ডেকে মেয়ের অর্থদগ্ধ দেহটি দেখান।

গোটা ঘটনায় অভিযোগের আঙুল ওঠে শ্মশানের প্রধান পুরোহিত রাধেশ্যাম ও তার সাঙ্গপাঙ্গদের দিকে। কিন্তু তাঁরা নাবালিকার মাকে পুলিশে অভিযোগ দায়ের না করতে চাপ দেন বলে অভিযোগ। ময়নাতদন্ত হলে দেহের অঙ্গপ্রতঙ্গ চুরি করে নেওয়া হবে, এই ভয় দেখিয়ে কিছু টাকা দিয়ে নাবালিকার বাবা মায়ের মুখ বন্ধ করার চেষ্টা করা হয়।

কিন্তু চুপ থাকেননি নাবালিকার অভিভাবক। কিছুক্ষণে মধ্যেই প্রতিবেশীদের খবর দেওয়া হয়, তাঁরা ওই শ্মশান ঘিরে ফেলেন। পুলিশেও অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। দিল্লির দক্ষিণ-পশ্চিম জেলা পুলিশে এই অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রতাপ সিং নামের পুলিশের এক বরিষ্ঠ আধিকারিক জানিয়েছেন, রবিবার রাত সাড়ে ১০ টা তাঁদের কাছে একটি ফোন আসে। তারপরই ঘটনাস্থলে ছুটে গিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশবাহিনী। পকসো আইনের পাশপাশি অন্যান্য কঠোর আইনের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে প্রশাসন। আরও পড়ুন: Babul Supriyo: ইউটার্ন! ‘অরাজনৈতিক’ সাংসদ থাকার সিদ্ধান্ত বাবুলের

Click on your DTH Provider to Add TV9 Bangla