Arvind Kejriwal: সত্যেন্দর জৈনের পর এবার মণীশ সিসোদিয়ার পালা, কী নিয়ে ভয় পাচ্ছেন কেজরীবাল?

Arvind Kejriwal: কেন্দ্রকে তোপ দেগে তিনি বলেন, "আমাদের সবাইকেই একবারে গ্রেফতার করুন। আমাদের বিরুদ্ধে তদন্ত চালান, তল্লাশি চালান। কারণ আমরা এত রাজনীতি বুঝি না। আমরা কেবল কাজই করতে চাই।"

Arvind Kejriwal: সত্যেন্দর জৈনের পর এবার মণীশ সিসোদিয়ার পালা, কী নিয়ে ভয় পাচ্ছেন কেজরীবাল?
অরবিন্দ কেজরীবাল। (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 02, 2022 | 1:15 PM

নয়া দিল্লি: সম্প্রতিই আর্থিক তছরুপ মামলায় গ্রেফতার হয়েছেন দিল্লির স্বাস্থ্য়মন্ত্রী সত্যেন্দর জৈন। এরপরে কাকে গ্রেফতার করা হবে, তাও আগে থেকেই জেনে গেলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। এ দিন সকালে তিনি দাবি করেন যে, সত্য়েন্দর জৈনের পরে এবার রাজ্যের উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে ফাঁসানোর পরিকল্পনা করা হচ্ছে এবং পরবর্তী গ্রেফতার তিনিই হতে পারেন। বিশ্বাসযোগ্য সূত্রে তিনি এই খবর পেয়েছেন বলেই দাবি করেন কেজরীবাল।

এদিন সকালেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল ভিডিয়ো প্রকাশ করেন। সেখানে তিনি দাবি করেন যে, উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে চক্রান্ত করে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অনুরোধ করেন যে সকলকেই যেন একসঙ্গে জেলে পুরে দেওয়া হয়।

কেজরীবাল দাবি করেন, বিশ্বাসযোগ্য় সূত্রেই তিনি জানতে পেরেছেন যে দুর্নীতির অভিযোগে কেন্দ্রীয় সরকার শীঘ্রই মণীশ সিসোদিয়াকে গ্রেফতার করা হবে। তিনি বলেন, “বিশ্বাসযোগ্য সূত্রেই জানতে পেরেছি যে মণীশ সিসোদিয়া শীঘ্রই গ্রেফতার হবেন। কেন্দ্র সমস্ত তদন্তকারী দলকেই নির্দেশ দিয়েছে তাঁর বিরুদ্ধে ভুয়ো তদন্ত শুরু করতে।”

কেন্দ্রকে তোপ দেগে তিনি বলেন, “আমাদের সবাইকেই একবারে গ্রেফতার করুন। আমাদের বিরুদ্ধে তদন্ত চালান, তল্লাশি চালান। কারণ আমরা এত রাজনীতি বুঝি না। আমরা কেবল কাজই করতে চাই।” আম আদমি পার্টির প্রধান বলেন, “শিক্ষাক্ষেত্রে মণীশ সিসোদিয়ার কাজের জন্য উপকৃত হয়েছেন, আমি ওই ১৮ লক্ষ শিশুদের কাছে জানতে চাই যে, মণীশ সিসোদিয়া কি দুর্নীতিগ্রস্ত? গোটা বিশ্বের দরবারে তিনি ভারতের নাম উজ্জ্বল করেছেন। এইধরনের কোনও মানুষকে কি গ্রেফতার করা উচিত নাকি পুরস্কৃত করা উচিত? সত্যেন্দর জৈন মহল্লা ক্লিনিক তৈরি করতে সাহায্য করেছেন। সাধারণ মানুষেরা যাতে ভ্যাকসিন পান, তার ব্যবস্থা করেছেন…এখন ওনাকে দুর্নীতিগ্রস্ত বলা হচ্ছে। আমি পড়ুয়া ও অভিভাবকদের কাছে জানতে চাই, মণীশজী ও সত্যেন্দরজী কি দুর্নীতিগ্রস্ত? যদি ওনারা দুর্নীতিগ্রস্ত হন, তবে সৎ কারা?”

উল্লেখ্য, এর আগে গত জানুয়ারি মাসেও কেজরীবাল এমনই এক পূর্বাভাস দিয়েছিলেন, যেখানে তিনি দাবি করেছিলেন যে সত্যেন্দর জৈনকে গ্রেফতার করা হবে। এদিনের ভিডিয়ো বার্তাতেও কেজরীবাল জানান যে তাঁর মন্ত্রীদের ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে এবং তাঁর নাম খারাপ করার চেষ্টা করা হচ্ছে। কিন্তু তিনি এই ঘটনা হতে দেবেন না বলেই জানান।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla