Arvind Kejriwal: ‘সত্যের পথ সহজ নয়’, জেলবন্দি সতীর্থের জন্মদিনে তাৎপর্যপূর্ণ বার্তা কেজরীবালের

দিল্লি সরকারের একের পর এক মন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বেশ কয়েকদিন ধরেই সরগরম রাজধানীর রাজনীতি।

Arvind Kejriwal: 'সত্যের পথ সহজ নয়', জেলবন্দি সতীর্থের জন্মদিনে তাৎপর্যপূর্ণ বার্তা কেজরীবালের
ছবি সৌজন্য়ে : PTI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 2:43 PM

নয়া দিল্লি: সোমবার টুইট করে জেলবন্দি সতীর্থকে শুভেচ্ছা জানালেন আম আদমি পার্টি প্রধান (Aam Admi Party) তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal)। জেলবন্দি মন্ত্রী সত্যেন্দ্র জৈনকে (Satendra Jain) জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাৎপর্যপূর্ণ বার্তাও দিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

হিন্দিতে টুইট করে কেজরীবাল লিখেছেন, “আজ সত্যেন্দ্রর জন্মদিন। ভুয়ো মামলায় তাঁকে ৪ মাস ধরে জেলবন্দি করে রাখা হয়েছে। ২৪ ঘণ্টা বিনামূল্যে বিদ্যুৎ, মহল্লা ক্লিনিক, সবার জন্য বিনামূল্যে চিকিৎসা ব্যবস্থার মতো ভাল কাজ গুলি তিনি বাস্তবায়িত করেছেন। কিছু মানুষ এই সব কাজ বন্ধ করতে চায়। সত্যের পথ সহজ নয় সত্যেন্দ্র। শুভ জন্মদিন।”

২০১৭ সালে দুর্নীতি দমন আইনে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের দায়ের করা এফআইআরের ভিত্তিতে বেআইনি আর্থিক লেনদেন মামলায় সত্যেন্দ্র জৈন সহ দু’জনকে গ্রেফতার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই মামলায় এখনও জেলবন্দি রয়েছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী।

দিল্লি সরকারের একের পর এক মন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বেশ কয়েকদিন ধরেই সরগরম রাজধানীর রাজনীতি। সত্যেন্দ্র জৈনের গ্রেফতারির পর নয়া আবগারি নীতি মামলায় দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বিরুদ্ধে তদন্তে নেমেছে সিবিআই। মণীশের বাড়িতে দীর্ঘক্ষণ ধরে তল্লাশি অভিযান চালিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আম আদমি পার্টির শীর্ষস্তর থেকে মণীশকে গ্রেফতারি আশঙ্কা করা হলেও এখনও অবধি কোনও কঠিন পদক্ষেপ করেনি সিবিআই। আগামী দিনে পরিস্থিতি কোন দিকে যায়, সেটাই এখন দেখার।