Blast: ২৪ ঘণ্টায় কাশ্মীরে তিন বিস্ফোরণ, আহত এক পুলিশকর্মী-সহ ১০ জন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Jan 22, 2023 | 12:03 PM

সিধরায় লরিতে বিস্ফোরণের দিনই জম্মুর নারওয়াল এলাকায় দুটি বিস্ফোরণ ঘটেছে। আধ ঘণ্টার ব্যবধানে ঘটে সেই বিস্ফোরণ দুটি।

Blast: ২৪ ঘণ্টায় কাশ্মীরে তিন বিস্ফোরণ, আহত এক পুলিশকর্মী-সহ ১০ জন

শ্রীনগর: লরিতে বিস্ফোরণের জেরে জম্মু ও কাশ্মীরে আহত হলেন এক পুলিশকর্মী। জম্মুর বাজালথা এলাকায় শনিবার রাতে ঘটেছে এই ঘটনা। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় তিনটি বিস্ফোরণ ঘটল জম্মুতে। লরিতে বিস্ফোরণের ঘটনা ঘটে সিধরা বাজালতা এলাকায়। শনিবারে ওই তিনটি ঘটনায় এক পুলিশকর্মী-সহ মোট ১০ জন আহত হয়েছেন। কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিধরা চৌক এলাকায় ডিউটি করছিলেন সুরিন্দর সিং নামের ওই পুলিশ কনস্টেবল। শনিবার রাতে সেখানে আসে একটি ডাম্পার লরি। তখন সেটিকে থামিয়ে চেকিং করছিলেন ওই পুলিশকর্মী। সে সময়ই ওই লরিতে বিস্ফোরণ ঘটে। সেই বিস্ফোরণেই আহত হন ওই পুলিশকর্মী। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় স্থানীয় সরকারি হাসপাতালে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন তিনি। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

বিস্ফোরণের ঘটনার পর তদন্তে নামে পুলিশ। সেখানে দেখা যায়, এই বিস্ফোরণ কোনও দুর্ঘটনা নয়। এবং বিষয়টি নিয়ে নাগরোটা থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। অজ্ঞীতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। যদিও কী থেকে ওই বিস্ফোরণ ঘটনো হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। নাশকতার বিষয়টিও ধর্তব্যের মধ্যে রাখছে পুলিশ।

সিধরায় লরিতে বিস্ফোরণের দিনই জম্মুর নারওয়াল এলাকায় দুটি বিস্ফোরণ ঘটেছে। আধ ঘণ্টার ব্যবধানে ঘটে সেই বিস্ফোরণ দুটি। প্রথম বিস্ফোরণ হয়েছিল সকাল ১১টা নাগাদ। সূত্র মারফত জানা গিয়েছে, একটি মহীন্দ্রা বলেরো গাড়ি ব্যবহার করে প্রথম বিস্ফোরণ ঘটনো হয়। আইইডি-র মাধ্যমে সেই বিস্ফোরণ দুটি ঘটানো হয়েছিল বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। এমনকি দুটি বিস্ফোরণের তীব্রতাও ছিল অনেক বেশি। এই দুই বিস্ফোরণে ৯ জন সাধারণ মানুষ আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। বিস্ফোরণের পর কাশ্মীর পুলিশের বিশেষ দল এবং ভারতীয় সেনা ঘটনাস্থলে যায়। সেখানে সার্চ অপারেশন চালানো হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla