UP Murder : ‘ওর উপর আত্মা ভর করে তাই…,’ ছেলে-বৌমাকে খুন করে অকপট স্বীকারোক্তি খুনি বাবার

UP Murder : নিজের ছেলে-বৌমাকে ছুরি দিয়ে গলা কেটে খুন করেছেন। পরে পুলিশের কাছে অপরাধ স্বীকার চা বিক্রেতা বাবার

UP Murder : 'ওর উপর আত্মা ভর করে তাই...,' ছেলে-বৌমাকে খুন করে অকপট স্বীকারোক্তি খুনি বাবার
প্রতীকী ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 11:22 PM

লখনউ : সদ্য তাঁদের বিয়ে হয়েছিল। বিয়ের মেহেন্দির রং হয়তো হাত থেকে ওঠেনি তখনও। বছরও ঘুরতে পারেনি, তার আগেই প্রাণ শেষ হয়ে যেতে হল বধূকে। তবে একা নন। সাত পাক ঘুরেছেন যাঁর সঙ্গে মৃত্যুসঙ্গী হয়ে শেষ নিঃশ্বাস অবধি পাশে থাকার প্রতিশ্রুতি পালন করেছেন সেই স্বামী। তবে পুরো ঘটনাটা ইচ্ছাকৃত একেবারেই নয়। গলায় ধারাল অস্ত্রের কোঁপ দিয়ে তাঁদের খুন করা হয়েছে। গতকাল নিজেদের শোওয়ার ঘর থেকেই মৃতদেহ উদ্ধার হয় শিবম তিওয়ারি (২৭) ও তাঁর স্ত্রী জুলি তিওয়ারির (২৪) নিথর দেহ উদ্ধার হয়। এদিন ছেলে ও পুত্রবধূকে নৃশংসভাবে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় শিবমের বাবাকে।

অতিরিক্ত ডিসিপি (পশ্চিম) ব্রজেশ শ্রীবাস্তব শুক্রবার বলেছেন, ‘আমরা প্রথমে পেশায় চা বিক্রেতা শিবমের বাবা দীপ তিওয়ারি ওরফে দীপককে আটক করেছিলাম। তাঁকে সন্দেহ করা হয়, কারণ এই ঘটনার সময় তিনি সেই বাড়িতে উপস্থিত ছিলেন। তবে পরে দীপক নিজেই নিজের দোষ স্বীকার করে নিয়েছেন। তিনি জানিয়েছেন যে, ছুরি দিয়ে তিনি তাঁর ছেলে ও বৌমার খুন করেছেন। আমরা এই খুনের অস্ত্রও পেয়েছি।’ অভিযুক্ত বলেছেন, তিনি প্রথমে তিনি প্রথমে তাঁর বৌমাকে খুন করেছেন তারপর তাঁর ছেলেকে।

পুলিশের কথায়, জুলির সঙ্গে তাঁর ছেলের বিয়েতে মত ছিল না তাঁর। তিনি এই বিয়েতে একেবারেই খুশি ছিলেন না। তিনি পুলিশকে জানিয়েছেন, শিবম গত ডিসেম্বরে একটি গণবিবাহ অনুষ্ঠানে জুলিকে বিয়ে করেছিলেন। পুলিশ আধিকারিক বলেছেন, ‘অভিযুক্ত জানিয়েছেন, জুলি এ বাড়িতে আসার পর থেকেই প্রতিদিন অশান্তি লেগে ছিল। তিনি দাবি করেছেন, জুলি বলতেন তাঁর উপর আত্মা ভর করেছে। সেই তিনি তাঁর ছেলে ও তাঁর স্ত্রী দু’জনকেই মেরেছেন।’