‘ক্ষমতার জোরে আমাকে রুখতে চাইছেন মমতা’, ইনস্টাগ্রামে বিস্ফোরক কঙ্গনা

বাংলায় (Bengal) ভোটের ফল প্রকাশের পর থেকে এ রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়েও একাধিকবার আক্রমণের বাণ শানিয়েছেন তিনি।

'ক্ষমতার জোরে আমাকে রুখতে চাইছেন মমতা', ইনস্টাগ্রামে বিস্ফোরক কঙ্গনা
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: May 08, 2021 | 2:27 PM

মুম্বই: অভিনয়ের থেকে দলীয় রাজনীতি নিয়েই ইদানিং বেশি শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শুধু মহারাষ্ট্র নয়, অন্যান্য রাজ্য-রাজনীতি নিয়েও বিভিন্ন সময় সরব হতে শোনা যায় তাঁকে। বাদ পড়েনি বাংলাও। এ রাজ্যে বিপুল ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের জয়ের পর একাধিকবার বিভিন্ন ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কঙ্গনা। তাঁর বিরুদ্ধে উল্টোডাঙা থানায় অভিযোগও দায়ের হয়েছে। এবার সেই অভিযোগের ফটোকপি শেয়ার করে আরও একবার শালীনতার সীমা পার করলেন তিনি।

এক্তিয়ারের বাইরে গিয়ে কথা বলার অভিযোগ রয়েছে কঙ্গনার বিরুদ্ধে। নিন্দুকেরা বলেন, সব বিষয়ে কথা বলতে হয় তাঁকে। আর তা করতে গিয়ে একাধিকবার শালীনতার গণ্ডীও পার করে ফেলেন। বাংলায় ভোটের ফল প্রকাশের পর থেকে এ রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়েও একাধিকবার আক্রমণের বাণ শানিয়েছেন বি টাউনের এই ‘কনট্রোভার্সি কুইন’। টুইটার তাঁকে সাসপেন্ড করেছে। এবার ‘প্রতিবাদের’ মঞ্চ ইনস্টাগ্রাম। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রক্ত পিপাসু রাক্ষসী’ বলে দাগালেন কঙ্গনা।

কঙ্গনা লিখেছেন, ‘রক্ত পিপাসু রাক্ষসী মমতা ব্যানার্জি নিজের ক্ষমতার জোরে আমাকে থামানোর চেষ্টা করছেন।’ নিজের ইনস্টা স্টোরি সেকশনে লিখেছেন, ‘মমতার সেনা আমার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। আমি যেহেতু সে রাজ্যে রক্তস্নান নিয়ে সরব হয়েছি তাই এসব। এই ডানপন্থীরা আমাদের দেশে এত দুর্বল কেন বলুন তো? কোনও অউকাতই কি নেই?’

প্রসঙ্গত কলকাতার রাজা মণীন্দ্র রোডের বাসিন্দা তৃণমূল নেতা ঋজু দত্ত উল্টোডাঙা থানায় একটি এফআইআর দায়ের করেন। তাতে লেখেন, ”ভেরিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কঙ্গনা একাধিক স্টোরি শেয়ার করেছেন। যেখানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করেছেন তিনি। পশ্চিমবঙ্গে বিদ্বেষ, উস্কানি এবং হিংসা ছড়ানোর উদ্দেশে এই কাজ করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।” ঋজুর এফআইআর-এর প্রতিলিপি শেয়ার করেই পাল্টা দু’টি স্টোরি পোস্ট করেন কঙ্গনা।