MP Murder Case: বাবা মারবে, এই ভয়েই এমন কাণ্ড করল দশম শ্রেণির ছাত্র! শুনলে শিউরে উঠবেন আপনিও

MP Murder Case: ধৃত ওই কিশোর জানিয়েছে, প্রায় সময়ই তাঁর বাবা পড়াশোনা না করার জন্য বকাবকি করত। দশম শ্রেণির পরীক্ষার সময়ও তিনি হুঁশিয়ারি দিয়েছিলেন যে, যদি ভাল ফল না হয়, তবে তাঁকে বাড়ি থেকে বের করে দেবেন।

MP Murder Case: বাবা মারবে, এই ভয়েই এমন কাণ্ড করল দশম শ্রেণির ছাত্র! শুনলে শিউরে উঠবেন আপনিও
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 9:36 AM

গুণা: আর কয়েকদিন পরই বেরবে দশম শ্রেণির ফলাফল। মনে ভয় যে, পরীক্ষার ভয় খুব খারাপ হবে, পাশের আশাও নেই। আর পরীক্ষার ফল খারাপ হলেই কপালে রয়েছে বানার বেধড়ক মার। কীভাবে বাবার মার থেকে বাঁচবে, তা ভেবে না পেয়ে শেষ অবধি বাবাকেই খুন করে বসল ছাত্র। তবে এখানেই থামেনি সে, নিজেকে বাঁচাতে প্রতিবেশীকেও ফাঁসানোর চেষ্টা করে ১৫ বছরের ওই কিশোর। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের গুণায়। ইতিমধ্যেই ওই কিশোরকে আটক করেছে পুলিশ, আজ তাঁকে আদালতে পেশ করা হবে।

জানা গিয়েছে, গত ৩ এপ্রিল ওই কিশোর তাঁর বাবাকে খুন করে। মৃত ব্যক্তির নাম দুলিচন্দ আহিরওয়ার। দুপুরে ঘরের ভিতর তাঁর বাবা যখন ঘুমোচ্ছিল, সেই সময়ে কুঠার দিয়ে মাথায় আঘাত করে সে। এরপর কুঠারটি চুপিচুপি লুকিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা ওই ব্যক্তির রক্তাক্ত দেহ দেখতে পেয়েই পুলিশে খবর দেন। সেই সময়ে ওই কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, দুপুরে প্রতিবেশী বীরেন্দ্র আহিরওয়ার ও অপর এক ব্যক্তিকে ঘর থেকে বেরতে দেখেছিলেন।

এরপরই পুলিশ পাশের বাড়ির বাসিন্দা ওই ব্যক্তিকে গ্রেফতার করেন। জিজ্ঞাসাবাদ করা হলেও কোনও সদুত্তর মিলছিল না। অন্যদিকে, ফরেন্সিক তদন্তেও অন্য তথ্য পাওয়া যায়, যা ধৃত ব্যক্তির সঙ্গে কোনও মিল পাওয়া যাচ্ছিল না। এরপরই ওই কিশোরকে ফের ডাকা হয় এবং জিজ্ঞাসাবাদ করা হয়। দ্বিতীয়বারের জেরাতেই ভেঙে পড়ে দশম শ্রেণির ওই কিশোর। পুলিশের কাছে যাবতীয় অপরাধের কথা স্বীকার করে নেয় সে।

ধৃত ওই কিশোর জানিয়েছে, প্রায় সময়ই তাঁর বাবা পড়াশোনা না করার জন্য বকাবকি করত। দশম শ্রেণির পরীক্ষার সময়ও তিনি হুঁশিয়ারি দিয়েছিলেন যে, যদি ভাল ফল না হয়, তবে তাঁকে বাড়ি থেকে বের করে দেবেন। এদিকে, ওই কিশোর পড়াশোনা না করায় পরীক্ষাও ভাল হয়নি। তবে সামনেই পরীক্ষার ফল প্রকাশিত হবে, এই খবর জানতে পেরেই মনে ভয় বাসা বাঁধে। বাবার মারের হাত থেকে রক্ষা পাওয়ার কোনও উপায় খুঁজে না পেয়ে, শেষ অবধি তাঁকে খুন করার পরিকল্পনাই করে।

পরিকল্পনামাফিকই ওই কিশোর তাঁর বাবাকে খুন করে এবং প্রতিবেশীর উপরে দোষ চাপিয়ে দেয়। সম্প্রতিই ওই প্রতিবেশীর সঙ্গে ড্রেন বানানো নিয়ে বচসা হয়েছিল, সেই বিবাদকেই হাতিয়ার করে খুনের ছক কষেছিল কিশোর।

আরও পড়ুন: Fire at Congress Headquarter: দিল্লিতে কংগ্রেসের সদর কার্যালয়ে আগুন, দমকলের ২ টি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণে