পার্কিং ফি দিতে অস্বীকার করায় পুলিশকে মারধর পার্কিং কর্মীর, পাল্টা বন্দুক তাক করলেন অফিসার!

স্টেশন থেকে বের হতেই রবি মিনা নামক ওই পার্কিং কনট্রাক্টর ও তাঁর দুই সাগরেদ আধিকারিকদের উপর হামলা চালায়। বিষয়টি হাতাহাতির পর্যায়ে পৌঁছতেই পকেট থেকে বন্দুক বের করে অভিযুক্তদের দিকে তাক করেন এক অফিসার।

পার্কিং ফি দিতে অস্বীকার করায় পুলিশকে মারধর পার্কিং কর্মীর, পাল্টা বন্দুক তাক করলেন অফিসার!
পুলিশ ও পার্কিং ফি কালেক্টরদের মধ্যে হাতাহাতির মুহূর্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 7:50 AM

ভোপাল: সরকারি কর্মী, তাই পার্কিং ফি দিতে অস্বীকার করেছিলেন দুই অফিসার। এর জেরেই স্টেশনে পার্কিং কনট্রাক্টরের সঙ্গে ধুন্ধুমার বাঁধল ওই দুই কর্মীর। এমনকি, বন্দুক তুলে তাকও করা হল ওই কনট্রাক্টরকে। গোটা ঘটনাটিই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

জরুরি কাজে রবিবার মধ্য প্রদেশের রতলাম স্টেশনে যান জঙ্গি দমন শাখার দুই অফিসার। গাড়ি থেকে নেমে তাঁরা তাড়াতাড়ি স্টেশনে ঢুকতে গেলেই বাধা দেন পার্কিং কনট্রাক্টর। পার্কিং ফি না দেওয়া অবধি তাঁদের স্টেশনে ঢুকতে দেবেন না বলে জানান। কিন্তু তাঁর কথায় পাত্তা না দিয়েই জোর করে স্টেশনের ভিতরে চলে যান ওই দুই অফিসার।

কিছুক্ষণ পর তারা স্টেশন থেকে বের হতেই রবি মিনা নামক ওই পার্কিং কনট্রাক্টর ও তাঁর দুই সাগরেদ আধিকারিকদের উপর হামলা চালায়। বিষয়টি হাতাহাতির পর্যায়ে পৌঁছতেই পকেট থেকে বন্দুক বের করে অভিযুক্তদের দিকে তাক করেন এক অফিসার। তবুও পিছু হটে না তাঁরা।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, অপর অফিসার ফের একবার স্টেশনে ঢুকছেন। এ বার তিনি দুই পুলিশ অফিসারকে সঙ্গে নিয়ে আসেন। পুলিশের হস্তক্ষেপেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং দুই পক্ষই থানায় অভিযোগ জানাতে যায়। যদিও এখনও অবধি এই ঘটনায় কোনও মামলা দায়ের হয়নি বলেই জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পার্কিং কনট্রাক্টর রবি মিনার বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ জমা পড়েছে। কয়েক মাস আগেই রাতলাম স্টেশনে জুয়ার ব্যবসা চলার খবর পায় পুলিশ। তদন্তে একটি দল পাঠানো হলে এক সাব ইন্সপেক্টরের সঙ্গে তুমুল তর্কাতর্কি হয়, যার জেরে তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়।  আরও পড়ুন: নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধেই হেনস্থার অভিযোগ উন্নাওয়ের নির্যাতিতার, সিবিআই রিপোর্ট চাইল আদালত