৫ টাকার জন্য দুধের শিশুকে খুন বাবার

“শিশু হত্যার দায়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। মিষ্টি কেনার জন্য ৫ টাকা চাওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে বচসা হয়, সেখান থেকেই এই ঘটনা ঘটে।”

৫ টাকার জন্য দুধের শিশুকে খুন বাবার
গ্রাফিক্স - অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 8:08 PM

মুম্বই: ‘মেয়েটা কাঁদছে, ৫ টাকা দাও খাজা এনে খাওয়াব’। স্বামীর কাছে স্ত্রীর এই আবদারেই প্রাণ গেল ২০ মাসের দুধের শিশুর। রাগের মাথায় মেয়েকে আছাড় মেরে খুন করল বাবা। ঘটনা মহারাষ্ট্রের গন্ডিয়া জেলার।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মঙ্গলবার বাড়ি ফিরে অভিযুক্ত বিবেক উয়াইক দেখে, তার মেয়ে কাঁদছে। কান্না থামাতে তার স্ত্রী বর্ষা ৫ টাকা আবদার করে। বিবেকের কাছে ৫ টাকা নিয়ে মেয়ে বৈষ্ণবীকে খাজা (এক বিশেষ ধরনের মিষ্টি) কিনে দেওয়ার কথা বলে বর্ষা। উত্তরে বিবেক জানায় তার কাছে খুচরো পয়সা নেই। এরপর ফের টাকা চাইতেই রেগে আগুন হয়ে যায় বিবেক।

আরও পড়ুন: জোড়াবাগানকাণ্ডে আটক এক, তদন্ত শুরু কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের

বর্ষার বয়ান অনুযায়ী, তখনই মেয়েকে তুলে নিয়ে দরজায় আছাড় মেরে মেরে মাথা থেতলে দেয় বিবেক। বাধা দিতে গলে স্ত্রীকেও মারধর করতে শুরু করে সে। কোনও ভাবে স্বামীর হাত থেকে মেয়েকে বাঁচিয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা বৈষ্ণবীকে মৃত ঘোষণা করেন।

এরপর আর কোনও বিলম্ব না করে পুলিশের কাছে গোটা ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করেন বিবেকের স্ত্রী বর্ষা। অভিযোগ পেয়েই অভিযুক্ত বিবেককে গ্রেফতার করে তিরোদা থানার পুলিশ।

আরও পড়ুন: জোড়াবাগান কাণ্ড: দারোয়ানের মোবাইলে অসংখ্য পর্ন ভিডিয়ো, শিশুর পাকস্থলীতে মিলল চিপস, বিরিয়ানি

তিরোদা থানার পুলিশ আধিকারিক যোগেশ পার্দি জানিয়েছেন, “শিশু হত্যার দায়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। মিষ্টি কেনার জন্য ৫ টাকা চাওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে বচসা হয়, সেখান থেকেই এই ঘটনা ঘটে।”

২০১৮ সালে বিবেক এবং বর্ষার বিয়ে হয়। বিয়ের পর থেকে মত্ত অবস্থায় স্ত্রীর ওপর অত্যাচার করত বিবেক। বৈষ্ণবীই ছিল তাদের একমাত্র সন্তান।