জোড়াবাগান কাণ্ড: দারোয়ানের মোবাইলে অসংখ্য পর্ন ভিডিয়ো, শিশুর পাকস্থলীতে মিলল চিপস, বিরিয়ানি

ফের নীচে নেমে ঘর থেকে ছুরি নিয়ে এসে গলা কাটে। বিভৎস ঘটনার পর ফের স্বাভাবিকভাবেই বাড়ির বাইরে চলে আসে সে।

জোড়াবাগান কাণ্ড:  দারোয়ানের মোবাইলে অসংখ্য পর্ন ভিডিয়ো, শিশুর পাকস্থলীতে মিলল চিপস, বিরিয়ানি
এই বাড়ি থেকেই উদ্ধার হয় দেহ
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 11:19 AM

কলকাতা: জোড়াবাগানে ন’বছরের শিশুকে যৌন নির্যাতনের (Jorabagan Child Murder Case) পর গলা কেটে খুনের ঘটনায় উঠে এল দারোয়ানের যোগ থাকার সম্ভাবনা। আপাতত ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। প্রাথমিক তদন্তে উঠে এসেছে আরও বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য।

ঘটনার পর থেকেই পুলিশের সন্দেহের তালিকায় ছিল ওই দারোয়ান। বিকালেই তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। কথায় একাধিক অসঙ্গতি মেলে। তার ফোনে পাওয়া যায় পর্ন ভিডিয়ো। এরপর আরও সন্দেহ দানা বাঁধে পুলিশের। শিশুটির পাকস্থলী থেকে মিলেছে বিরিয়ানি ও চিপস।

তদন্তকারীরা মনে করছেন, চিপসের সঙ্গেই কিছু খাইয়ে সংজ্ঞাহীন করা হয় ওই শিশুকে। তারপর তার ওপর চলে যৌন নির্যাতন। শ্বাসরোধ করে খুন করা হয় ওই শিশুকে। ফের নীচে নেমে ঘর থেকে ছুরি নিয়ে এসে গলা কাটে। বিভৎস ঘটনার পর ফের স্বাভাবিকভাবেই বাড়ির বাইরে চলে আসে সে। এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: রাজ্যপালের ভাষণ ছাড়াই আজ বাজেট পড়বেন মমতা

বৃহস্পতিবার সকালে জোড়াবাগানে একটি নৃশংস ঘটনা ঘটে। ন’ বছরের একটি মেয়ের গলার নলি কাটা দেহ উদ্ধার হয়। মামাবাড়িতে বেড়াতে এসেছিল শিশুটি। বুধবার বিকালে বাড়ির সামনেই অন্যান্য শিশুদের সঙ্গে খেলছিল মেয়েটি। তারপর সন্ধ্যা থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে থানায় অভিযোগ দায়ের করে পরিবার। বৃহস্পতিবার সকালে পাশের বাড়ির ছাদে ওঠার সিঁড়ি থেকে শিশুটির গলা কাটা দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে হোমিসাইড শাখার গোয়েন্দারা সিঁড়ি থেকে উদ্ধার করে শিশুটির দুধে দাঁত, মাথার চুল, চুড়ি। এই নিয়ে বৃহস্পতিবার থেকেই উত্তপ্ত গোটা এলাকা।