Car-Bike Collision: গাড়ির সঙ্গে ধাক্কা! শূন্যে উড়ে মাটিতে পড়লেন হেলমেট-বিহীন বাইক আরোহী, দেখুন ভিডিয়ো

Bike Accident: পুলিশের পক্ষ থেকে প্রকাশিত সিসিটিভি ফুটেজে এই ভয়াবহ দুর্ঘটনার ভিডিয়ো প্রকাশিত হয়েছে। আশ্চর্যজনকভাবে বাইক আরোহীর মাথায় হেলমেট ছিল

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Apr 23, 2022 | 7:08 PM

গাজিয়াবাদ: দুর্ঘটনা যেকোনও সময়ে ঘটে যেতে পারে। অনেক সময় আকস্মিক দুর্ঘটনা প্রাণহানির কারণও হয়ে দাঁড়াতে পারে। বাইক চালানোর (Bike Riding) সময় হেলেমেটের প্রয়োজনীয়তার কথা জানেন না, এমন লোক খুঁজে পাওয়া খুবই দুষ্কর। অনেকেই বাইক চালানোর সময় হেলমেট পরাকে শুধুমাত্র ট্রাফিকের নিয়ম (Traffic Rules) বলেই মনে করেন। কিন্তু এটা বোঝেন না যে বাইক চালানোর সময়ে যদি দুর্ঘটনা ঘটে, হেলমেট পরা থাকলে মাথাতে আঘাত লাগার সম্ভাবনা কমবে। বাইক দুর্ঘটনার এমন এক ছবি সামনে এসেছে, যা দেখে অনেকেই আতঙ্কে সিউরে উঠেছে। উত্তর প্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদের (Ghaziabad) কবি নগর থানা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। বাইকের সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে বাইক চালক রীতিমতো উড়ে গাড়ির ছাদের ওপর পড়েছেন এবং সেখান থেকে সরাসরি মাটিতে এসে পড়েছেন।

পুলিশের পক্ষ থেকে প্রকাশিত সিসিটিভি ফুটেজে এই ভয়াবহ দুর্ঘটনার ভিডিয়ো প্রকাশিত হয়েছে। আশ্চর্যজনকভাবে বাইক আরোহীর মাথায় হেলমেট ছিল, ভিডিয়োতে এমনটাই দেখা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দুর্ঘটনার পর বাইক চালককে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় মনিপাল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু সেখানে অবস্থার আরও অবনতি হওয়ার কারণে তাঁকে কবি নগরের কলোম্বিয়া এশিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী ওই বাইক আরোহী এখনও সঙ্কটজনক অবস্থায় রয়েছেন। যে সব বাইক আরোহীরা হেলমেট ছাড়াই বাইক নিয়ে বেরিয়ে পড়েন, এই ভিডিয়ো দেখার পর তারা নিশ্চয়ই বাইক চালানোর আগে সাবধানতা অবলম্বন করবেন।

আরও পড়ুন Rajnath Singh: ‘সীমান্ত অতিক্রম করতে দ্বিধা করব না, যদি…’, নাম না করে কাদের নিশানা করলেন প্রতিরক্ষা মন্ত্রী?

আরও পড়ুন Tamil Nadu Assault Case: যৌন লালসার শিকার! ধর্ষণের পর গর্ভবতী ১৭ বছরের নাবালিকা, গ্রেফতার ১২ বছরের কিশোর

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA