Crime News: ৫০ টাকা বাঁচাতে ২০,০০০ হারালেন ব্যক্তি, কপালে জুটল মারধরও

Crime News: ৫০ টাকা চাওয়ায় দেননি ব্যক্তি। তারপর তাঁকে মারধর করে ২০ হাজার টাকা ছিনতাই করল যুগল।

Crime News: ৫০ টাকা বাঁচাতে ২০,০০০ হারালেন ব্যক্তি, কপালে জুটল মারধরও
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 10:16 PM

গুরগাঁও: প্রকাশ্য রাস্তায় জোর জুলুম যুগলের। এক ব্যক্তির কাছে জোর করে টাকা নেওয়ার জন্য পুলিশের জালে যুগল। রবিবারে পুলিশ জানিয়েছে, এক ব্যক্তির কাছ থেকে জোর করে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছেন তাঁরা। শুধু তাই নয় সেই ব্যক্তিকে -ইট-পাথর দিয়ে মারধরও করেছেন তাঁরা। গত শুক্রবার এই ঘটনা ঘটেছে। পুলিশে এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন বাবুলাল।

গুরগাঁওতে ভবনী কনক্লেভের বাসিন্দা বাবুলাল। তিনি জানিয়েছেন, শুক্রবার তিনি বন্ধুদের সঙ্গে বসে ছিলেন। তাঁরা রাস্তার ধারা গল্প গুজব করছিলেন। সেই সময় এক ব্যক্তি ও মহিলা মোটর সাইকেলে চেপে তাঁর সামনে হাজির হন। প্রথমে তাঁরা বাবুলালের কাছে ৫০ টাকা চান। তা দিতে না চাওয়ায় তাঁকে মারধর করে তাঁর মানিব্যাগ ছিনিয়ে নেন ওই যুগল। সেই মানিব্যাগ থেকে ২০ হাজার টাকা নিয়ে নেন তাঁরা।

এফআইআর এ বাবুলাল বলেছেন, “ওই ব্যক্তি আমার কাছে ৫০ টাকা চান। আমি তাঁকে জানাই আমার কাছে টাকা নেই। মহিলা আমাকে বলেন, আমার পকেটে টাকা রয়েছে। তারপরই তাঁরা পাথর তুলে নেয়। আর আমাকে মারতে শুরু করে। আমি মুখে, দেহে ব্যথা পেয়েছি। মাটিতে পড়ে যাই। তারপর তাঁরা আমার পিছনের পকেট থেকে ওয়ালেট ছিনিয়ে নেয়। মানিব্যাগে ২০ হাজার টাকা ছিল…।” এদিকে অভিযুক্তদের এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি। এক পুলিশ আধিকারিক বলেছেন, “অভিযুক্তদের গ্রেফতার করা হবে। তাঁদের শনাক্তকরণের জন্য এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।”