Maharashtra News : ‘গুপ্তধনের’ লোভে মেয়ের সঙ্গে যা করলেন বাবা ও তান্ত্রিক…

Maharashtra News : গুপ্তধনের লোভে নরবলি দেওয়ার চেষ্টা। মহারাষ্ট্রের এই ঘটনায় ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

Maharashtra News : 'গুপ্তধনের' লোভে মেয়ের সঙ্গে যা করলেন বাবা ও তান্ত্রিক...
প্রতীকী ছবি (সৌজন্যে : আইস্টক)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 6:18 PM

মুম্বই : যখন রক্ষকই ভক্ষক! স্নেহের বদলে বাবার হাতেই মৃত্যু হচ্ছিল ১৮ বছরের একটি কিশোরীর। তবে বাবার এহেন পদক্ষেপের কারণ জেনে স্তম্ভিত অনেকেই। মহারাষ্ট্রের ইয়াভাটমাল জেলায় কোনও ‘গুপ্তধন’ পাওয়ার আশায় অন্ধবিশ্বাসে ভর করে নরবলি দিতে চেয়েছিলেন মহারাষ্ট্রের এই নাগরিক। এই উদ্দেশ্যে বেছে নিয়েছিলেন নিজের ১৮ বছরের বড় মেয়েকেই। মেয়েটির বাবা ও তান্ত্রিক মিলে এই কাজ করার চেষ্টা করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। সঙ্গে ছিলেন আরও ৭ জন। এটি মহারাষ্ট্রের বাবুলগাঁওয়ের ঘটনা। এই ঘটনায় ৯ জনকে গ্রেফতারও করেছে পুলিশ।

পড়াশোনার জন্য এক আত্মীয়ের বাড়িতে থেকেই পড়াশোনা করতেন ১৮ বছর বয়সী মেয়েটি। সম্প্রতি তিনি মাদনি গ্রামে তাঁর বাড়িতে এসেছিলেন। তিনি এসে দেখেন, তাঁর বাবা বাড়িতে গত কয়েকদিন ধরে তান্ত্রিক আচার-অনুষ্ঠান পালন করতে শুরু করেন। এবং বাড়িতে একটি গর্তও খুঁড়ে রাখেন তিনি। এইসব দেখে স্বাভাবিকভাবেই সেই কিশোরীর মনে সন্দেহ জাগে। তিনি কোনওভাবে তাঁর এক বন্ধুকে ফোন করে গোটা ঘটনার কথা জানায়। সেই বন্ধুর থেকেই ইয়াভাটমাল পুলিশ বিষয়টি জানতে পারে। তারপরই ঘটনাস্থলে পুলিশ যায়।

ইয়াভাটমাল পুলিশ সুপারিনটেনডেন্ট দিলীপ ভুজবল পাটিল জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে একজনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি তাঁর বড় মেয়েকে যৌন হেনস্থা করেছেন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন সোমবার এই ঘটনা ঘটে। এই ঘটনার শিকার হওয়া মেয়ের বাবা সহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা), ৩৭৬ (ধর্ষণ) ও এই ঘটনার সঙ্গে সম্পর্কিত অন্যান্য ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন : Bank Holidays May 2022 : চাঁদিফাটা রোদে গিয়ে যাতে ফিরে না আসতে হয়…জেনে নিন মে মাসে কবে বন্ধ থাকছে ব্যাঙ্ক

আরও পড়ুন : Noida Man Dies after Bar Fight: মদের বিল দেখে মাথায় হাত! কথা বলতে গেলে এমন অবস্থা করল বারের কর্মচারীরা…

আরও পড়ুন : PM Modi Meeting With CMs: ‘কর কমিয়ে মানুষকে স্বস্তি দিন’, জ্বালানির দাম বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীদের বললেন মোদী