দাম্পত্য কলহের বলি দুধের শিশু

ঘটনাটি ঘটেছে ফতেপুর বেরি (Fatehpur Beri) অঞ্চলে। ঘটনায় তাজ্জব বহু মানুষ। দাম্পত্য কলহের বলি দুধের শিশু। গলায় ওড়না জড়িয়ে ছেলেকে খুন মায়ের।

দাম্পত্য কলহের বলি দুধের শিশু
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 12:09 AM

নয়া দিল্লি: রাগ করে নিজের ছেলেকেই খুন করে বসল মা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দুধের শিশুর জ্বর আসে। তাকে হাসপাতালে (Hospital) নিয়ে যাওয়া নিয়ে বাবা মায়ের মধ্যে ঝামেলা শুরু হয়। ঝামেলা বাড়তে থাকে। এক সময় প্রচণ্ড মাথা গরম হয়েছে যায় মায়ের। তার জেরেই প্রাণ দিতে হল ১১ মাসের শিশুকে (Children)।

ঘটনাটি ঘটেছে ফতেপুর বেরি অঞ্চলে। ঘটনায় তাজ্জব বহু মানুষ। দাম্পত্য কলহের বলি দুধের শিশু। গলায় ওড়না জড়িয়ে ছেলেকে খুন মায়ের। শ্বাসরোধের কারণে এলিয়ে পড়ে শিশুটি। পরে তাঁকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ডাক্তার শিশুটিকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ জানতে পেরেছে খুন করেছে মা। ইতিমধ্যেই শিশুর মাকে গ্রেফতার করেছে পুলিশ। বিস্তারিত জানার জন্য মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পাশাপাশি শিশুর বাবাকেও জেরা করা হয় বলে খবর। গত ৯ তারিখ জ্বর এসেছিল শিশুর।

কীভাবে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে এই নিয়ে বাবা মায়ের মধ্যে বিবাদ বাঁধে। ঘটনার পরিণাম শিশু মৃত্যু। ঘটনার সমালোচনা করেছে বহু মানুষ। দোষ প্রমাণিত হলে অভিযুক্তর কড়া শাস্তি হবে বলে জানিয়েছে পুলিশ। আরও পড়ুন: ATM গিয়ে এবার টাকা তুলতে পারবে বাচ্চারাও!