Mumbai: ১ কোটি আয় হবে, নিজের বাড়িও চাই, ৩৭-র পাত্রীর বিয়ের শর্ত দেখে নেটপাড়ায় হাসির রোল

Mumbai: অ্যাম্বার নামে একজন প্রাক্তন (আগের টুইটার) ব্যবহারকারী এই স্ক্রিনশটটি শেয়ার করেছেন,যা মারাঠি ভাষায় রয়েছে। কিন্তু যখন এটি ইংরেজিতে অনুবাদ করা হয়েছে, তখন দেখা যাচ্ছে,মহিলা মুম্বইয়ে কাজ করেন। তিনি বছরে চার লক্ষ টাকা আয় করেন।

Mumbai: ১ কোটি আয় হবে, নিজের বাড়িও চাই, ৩৭-র পাত্রীর বিয়ের শর্ত দেখে নেটপাড়ায় হাসির রোল
প্রতীকী ছবিImage Credit source: Pexels
Follow Us:
| Updated on: Apr 03, 2024 | 2:09 PM

মুম্বইয়ের বছর ৩৭-এর একজন মহিলা ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত হচ্ছেন। এই মহিলা নিজের জন্য পাত্র খুঁজছেন,কিন্তু কোনও ছেলেই নাকি তাঁর প্রত্যাশা পূরণ করতে পারছেন না। প্রকৃতপক্ষে,মহিলা বিবাহের জন্য এমন শর্ত স্থাপন করেছে যে কোনও পুরুষ তাতে ফিট হচ্ছে না। মহিলা নিজের প্রত্যাশার একটি তালিকা দেখিয়েছেন। যার স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইন্টারনেট ব্যবহারকারীরা এটি পড়ে বেশ মজা পাচ্ছেন।

অ্যাম্বার নামে একজন প্রাক্তন (আগের টুইটার) ব্যবহারকারী এই স্ক্রিনশটটি শেয়ার করেছেন,যা মারাঠি ভাষায় রয়েছে। কিন্তু যখন এটি ইংরেজিতে অনুবাদ করা হয়েছে, তখন দেখা যাচ্ছে,মহিলা মুম্বইয়ে কাজ করেন। তিনি বছরে চার লক্ষ টাকা আয় করেন। মহিলা এমন একজন সঙ্গী খুঁজছেন যার মুম্বাইয়ে নিজের বাড়ি আছে। পেশায় তাঁকে ব্যবসায়ীও হতে হবে। তবে চিকিৎসক বা চাটার্ড অ্যাকাউন্ট্যান্টও অগ্রাধিকার পাবেন। মহিলার প্রত্যাশার তালিকা এখানেই শেষ নয়। ভাইরাল স্ক্রিনশটটিতে আরও দেখা গিয়েছে, তিনি এমন একজন স্বামী খুঁজছেন যিনি বছরে কমপক্ষে এক কোটি টাকা উপার্জন করেন।

এক্স ব্যবহারকারী ক্ষিতিজ মালব্য মন্তব্য করেছেন, একটি তথ্য বলছে, ভারতে এক কোটি টাকার বেশি আয় করা লোকের সংখ্যা মাত্র ১.৭ লক্ষ টাকা। অন্য একজন ব্যবহারকারী বলেছেন, “এভাবে আপনি অবিবাহিত থাকবেন।”