Nagpur Man Death: হোটেলে চলছিল উদ্দাম যৌন সঙ্গম, চরম মুহূর্তে প্রেমিকের দিকে তাকিয়ে ‘থ’ প্রেমিকা

Maharashtra: পুলিশ জানিয়েছে, মৃত অজয় নামের যুবকের সঙ্গে ২৩ বছর বয়সী এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। তরুণী একটি বেসরকারি হাসপাতালে নার্স হিসেবে কর্মরত।

Nagpur Man Death: হোটেলে চলছিল উদ্দাম যৌন সঙ্গম, চরম মুহূর্তে প্রেমিকের দিকে তাকিয়ে 'থ' প্রেমিকা
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 7:04 PM

নাগপুর: প্রেমিকার সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার সময় মর্মান্তিক পরিণতি হল নাগপুরের ২৮ বছর বয়সী এক যুবকের। নাগপুরের (Nagpur) সাওনেরের একটি লজে প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কের সময় ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশে অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই ওই যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই যুবকের দেহে মাদকের কোনও নমুনা মেলেনি। তবে মৃত যুবকের পরিবারের থেকে পুলিশ জানতে পেরেছে, দু’দিন ধরে তাঁর জ্বর ছিল। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত যুবক গাড়ি চালকের পেশার সঙ্গে যুক্তি ছিল পাশাপাশি ওয়েল্ডিং টেকনিশিয়ান হিসেবে কাজ করত।

পুলিশ জানিয়েছে, মৃত অজয় নামের যুবকের সঙ্গে ২৩ বছর বয়সী এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। তরুণী একটি বেসরকারি হাসপাতালে নার্স হিসেবে কর্মরত। তিন বছরেরও বেশি সময় ধরে তারা পরস্পরের সঙ্গে সম্পর্কে ছিলেন। দু’জনের পরিবারও তাদের সম্পর্কের বিষয় অবগত ছিল। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় তাদের আলাপ হয় এবং সেখান থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। মৃত যুবক ওই তরুণীর মা’কে বিয়ের প্রস্তাব দিয়েছিল। এমনকী ভবিষ্যতে তাদের বিয়ে হওয়ারও কথা ছিল।

পুলিশ জানিয়েছে, ওই যুগল বিকেল ৪টে নাগাদ ওই লজে চেক-ইন করেছিলেন। আধ ঘণ্টা পর লজের ঘরে উদ্দাম যৌনতার সময় লুটিয়ে পড়েছিলেন ওই যুবক। প্রাথমিকভাবে তাঁর প্রেমিকা হতভম্ব হয়ে গিয়েছিলেন। পরে লজ কর্তৃপক্ষকে খবর দিয়েছিলেন ওই মহিলা। সঙ্গে সঙ্গে অচৈতন্য ওই যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সাওনের থানার এএসআই সতীশ পাতিল জানিয়েছেন, তরুণী তাদের জানিয়েছেন, শারীরিক ঘনিষ্ঠতার সময় অচৈতন্য হয়ে পড়েছিলেন ওই যুবক। মৃত যুবকের রক্তের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে চিকিৎসকরা জানিয়েছেন, সম্ভবত হার্ট অ্যাটাকের কারণেই ওই যুবকের মৃত্যু হয়েছে।