রাহুলের দাবি উড়িয়ে প্রিয়ঙ্কার সঙ্গে ছবি পোস্ট ‘ক্ষুব্ধ’ সিধুর

সুমন মহাপাত্র

সুমন মহাপাত্র |

Updated on: Jun 30, 2021 | 6:28 PM

প্রিয়ঙ্কা গান্ধী বঢ়রার সঙ্গে ছবি টুইট করে সিধু লিখেছেন, "একটা দীর্ঘ বৈঠক হল।"

রাহুলের দাবি উড়িয়ে প্রিয়ঙ্কার সঙ্গে ছবি পোস্ট 'ক্ষুব্ধ' সিধুর
ছবি- টুইটার

নয়া দিল্লি: পঞ্জাবে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে চরমে নভজ্যোত ও অমরিন্দর ‘দ্বন্দ্ব।’ সেই আবহেই দিল্লিতে গান্ধী পরিবারের সঙ্গে দেখা করতে এসেছেন প্রাক্তন ক্রিকেটার তথা কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu)। কিন্তু তা পুরোপুরি খারিজ করে দিয়েছিলেন কংগ্রেস নেতা তথা ওয়ানাদের সাংসদ রাহুল গান্ধী। তারপরই প্রিয়ঙ্কা গান্ধী বঢ়রার সঙ্গে ছবি টুইট করে সিধু লিখেছেন, “একটা দীর্ঘ বৈঠক হল।”

বৈঠকে প্রিয়ঙ্কার সঙ্গে সিধুর কী নিয়ে আলোচনা হয়েছে তা এখনও জানা যায়নি। তবে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বক্তব্যের সাপেক্ষে একাধিক প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। আগামী বছর পঞ্জাব বিধানসভা নির্বাচন (Punjab Assembly Election)-এর আগেই দলের যাবতীয় ক্ষোভ ও কোন্দল মেটাতে সম্প্রতিই কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধীর নেতৃত্বে গঠিত তিন সদস্যের কমিটির মুখোমুখি হয়েছিলেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। এরপরই সোমবার নভজ্যোত সিং সিধুর সমর্থকরা জানান, দিল্লিতে দলের শীর্ষ নেতৃত্ব রাহুল গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি।

গত সপ্তাহে অমরিন্দর সিংয়ের সঙ্গেও কংগ্রেস শীর্ষ নেতৃত্বের বৈঠক না হলেও দলের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়, অমরিন্দর সিংকেই সামনে রেখে এ বারের বিধানসভা নির্বাচন লড়বে কংগ্রেস। এতেই ক্ষুব্ধ হন সিধু এবং দলীয় শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকের দাবি করেন। সোমবার তাঁর সমর্থকরা দিল্লি যাওয়ার ঘোষণা করলেও রাহুল গান্ধীর কথায়, এই ধরনের কোনও বৈঠকের পরিকল্পনা নেই।

২০১৭ সালে বিজেপি থেকে কংগ্রেসে আসা নভজ্যোত সিং সিধু একাধিকবার মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের বিরুদ্ধে তাঁকে আড়াল করার চেষ্টার অভিযোগ এনেছেন। অন্যদিকে, কংগ্রেস কমিটির তরফেও মন্ত্রীসভায় সিধু সমর্থকদের জায়গা দেওয়ার পরামর্শ দেওয়া হলেও অমরিন্দর সিং বরাবর ‘না’ করে এসেছেন। এ বার এই প্রিয়ঙ্কা-সিধু বৈঠকে পঞ্জাবের বরফ গলে কি না সেটাই দেখার।

আরও পড়ুন: চাইল্ড পর্নোগ্রাফি মামলায় দিল্লি পুলিশকে জবাব টুইটারের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla