ভিডিয়ো: ওর ওপর ময়লা ফেল, মাঝ রাস্তায় বিধায়কের ‘অমানবিক’ নিদান

সাংবাদিকদের বিবৃতি দিয়ে শিবসেনা বিধায়ক জানিয়েছেন, ওই কন্ট্রাক্টার নিজের কাজ ঠিকমতো করতে পারেননি।

ভিডিয়ো: ওর ওপর ময়লা ফেল, মাঝ রাস্তায় বিধায়কের 'অমানবিক' নিদান
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Jun 13, 2021 | 4:00 PM

মুম্বই: রাস্তায় জল জমেছে। বিধায়কের দাবি ঠিক মতো পরিষ্কার হয়নি ড্রেন। তাই জলমগ্ন মুম্বইয়ের (Mumbai) রাস্তায় বসিয়ে শাস্তি হিসেবে কন্ট্রাক্ট্রারের ওপর ময়লা ফেলার নির্দেশ দিলেন বিধায়ক দিলীপ লন্ডে। ভাইরাল ভিডিয়োয় স্পষ্ট দেখা যাচ্ছে শিবসেনা বিধায়কের অঙ্গুলিহেলনেই কন্ট্রাক্টারের ওপর ময়লা ঢালছেন ২ জন। রাস্তায় অসহায়ের মতো বসে ওই কন্ট্রাক্টার। আশপাশের লোকেদের সাফ কথা, ড্রেন যেহেতু পরিষ্কার হয়নি তাই মাথা পেতে নিতে হবে এই শাস্তি।

পরবর্তীকালে সাংবাদিকদের বিবৃতি দিয়ে শিবসেনা বিধায়ক জানিয়েছেন, ওই কন্ট্রাক্টার নিজের কাজ ঠিকমতো করতে পারেননি। জলমগ্ন রাস্তায় দায় তাঁরই। সে জন্য এই নিদান দিয়েছেন তিনি। দিলীপ লন্ডে বলেন, “মানুষ বিশ্বাস করে আমায় বিধায়ক নির্বাচন করেছেন। তাই আমাকে দায়িত্ব পালন করতে হবে। আমি স্থানীয় নেতৃত্বের সঙ্গে শিবসৈনিকদের নিয়ে এসেছিলাম। তাঁরাই ড্রেন পরিষ্কার করেছেন।”

বিধায়কের দাবি, কন্ট্রাক্টার ঠিকমতো কাজ করেননি বলেই সকলকে বিপত্তির মধ্যে পড়তে হয়েছে। তাই তিনি নিজে এসে ড্রেন পরিষ্কারের কাজ করাচ্ছিলেন। কেন কন্ট্রাক্টারকে সেখানে নিয়ে আসা হয়েছিল, সে বিষয়ে বিধায়ক জানিয়েছেন, সঠিক কাজ হয়নি সেটা দেখানোর জন্যই তাঁকে নিয়ে আসা হয়েছিল। উল্লেখ্য, জলমগ্ন রাস্তার যে কর্পোরেশনের অন্তর্গত সেই বৃহন্মুম্বই পুরসভা বিগত ২৫ বছর ধরেই শিবসেনার দখলে।

আরও পড়ুন: তালা খুলছে রাজধানীর, কোন ক্ষেত্রে ছাড়, কোথায় বিধি-নিষেধ?