মন্ত্রীর সঙ্গে সেলফি তোলার খরচ ১০০ টাকা

টাকা (Mony) জমা হবে পার্টি ফান্ডে। অনেকেই আছেন তার সঙ্গে সেলফি তুলতে চান। এবার থেকে তার আগে জমা দিতে হবে টাকা। এই টাকা আগামী দিনে পার্টির কাজে লাগানো হবে।

মন্ত্রীর সঙ্গে সেলফি তোলার খরচ ১০০ টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 12:03 AM

খান্ডওয়া: এবার থেকে সেলফি তুলতে হলেই খরচ করতে হবে টাকা। সেলফি (Selfie) তোলা বাবদ ১০০ টাকা নির্ধারণ করলেন বিজেপি নেত্রী ঊষা ঠাকুর (Usha Thakur)। তিনি একই সঙ্গে মধ্যপ্রদেশের মন্ত্রী। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, এবার থেকে তার সঙ্গে সেলফি তুলতে গেলে ১০০ টাকা দিতে হবে।

সেই টাকা জমা হবে পার্টি ফান্ডে। অনেকেই আছেন তার সঙ্গে সেলফি তুলতে চান। এবার থেকে তার আগে জমা দিতে হবে টাকা। এই টাকা আগামী দিনে পার্টির কাজে লাগানো হবে। মন্ত্রীর এমন কথায় তাজ্জব বহু মানুষ। তিনি দাবি করেন, সেলফি তোলার জন্য অনেকটা সময় নষ্ট হয় তার।

এবার সেই সময়ের জন্য সাধারণ মানুষকে দাম দিতে হবে। ১০০ টাকা খরচ করলে তবেই সেলফির জন্য পোজ দেবেন মন্ত্রী। ইতিমধ্যেই ঊষা ঠাকুরের এমন বার্তায় হাস্যরোল উঠেছে নানা মাধ্যমে। এর আগে ভারতের কোনও মন্ত্রীর সেলফি তোলার জন্য টাকা নেওয়ার নজির নেই।

অনুষ্ঠানে যোগ দিলে তাকে যেন কেউ ফুল উপহার না দেন সেই নিয়েও মন্তব্য করেছেন ঊষা ঠাকুর। এক্ষেত্রে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথা স্মরণ করেছেন। ফুলের বদলে উদ্যোক্তাদের কাছ থেকে বই চেয়েছেন তিনি। যাতে আগামী দিনে দলীয় কার্যালয়ে একটি লাইব্রেরি গড়ে তোলা যায়। আরও পড়ুন: ইদে তুলে নেওয়া হচ্ছে লকডাউন, সামালোচনার মুখে কেরল সরকার

COVID third Wave