Salman Khan: ‘বাবা সিদ্দিকির থেকেও খারাপ পরিণতি হবে’, বিষ্ণোই গ্যাং-এর হুমকি গেল সলমন খানের কাছে!

Salman Khan: বাবা সিদ্দিকীর মৃত্যুর পর তাঁর বাড়িতে যেতে দেখা গিয়েছে সলমন খানকে। শোনা যাচ্ছে, ভিতরে ভিতরে ভেঙে পড়েছেন সলমন। তাঁর সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই কি প্রাণ হারাতে হল বাবা সিদ্দিকিকে? সেই প্রশ্নও উঠেছে।

Salman Khan: 'বাবা সিদ্দিকির থেকেও খারাপ পরিণতি হবে', বিষ্ণোই গ্যাং-এর হুমকি গেল সলমন খানের কাছে!
সলমন খানImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 18, 2024 | 9:42 AM

মুম্বই: বাবা সিদ্দিকির পর সলমন খানই কি লরেন্স বিষ্ণোই গ্যাং-এর নিশানা? এই প্রশ্ন উঠছে গত কয়েকদিন ধরেই। ইতিমধ্যেই মুম্বই পুলিশ জানিয়েছে, সলমন খানকে খুন করার জন্য ২৫ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল। আর এবার সরাসরি হুমকি দেওয়া হল বলিউড অভিনেতা সলমনকে। ‘বাবা সিদ্দিকির থেকেও খারাপ পরিণতি হবে’, এই ভাষাতেই দেওয়া হয়েছে হুমকি।

মুম্বই ট্রাফিক পুলিশের কাছে পৌঁছেছে সেই হুমকি মেসেজ। তবে কি বিষ্ণোই গ্যাংয়ের হুমকি পেলেনে অভিনেতা? মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে ওই বার্তা পাঠানো হয়েছে। সেখানে সলমন খানের কাছে ৫ কোটি টাকা দাবি করা হয়েছে।

লরেন্স বিষ্ণোই গ্যাং-এর নাম করেই পাঠানো হয়েছে মেসেজ। সেখানে সতর্ক করে বলা হয়েছে, বিষয়টি হালকা ভাবে নেবেন না। মেসেজে লেখা, “সলমন খান যদি বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোই গ্যাং-এর সঙ্গে সব শত্রুতা শেষ করতে চান, তাহলে তাঁকে পাঁচ কোটি টাকা দিতে হবে। এটাকে হালকাভাবে নিলে ভুল করবেন।”

মেসেজে আরও বলা হয়েছে যে, টাকা না দিলে তাঁর অবস্থা বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে। মুম্বই পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

মাস কয়েক আগেই সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনা ঘটেছিল। অভিনেতা জানিয়েছিলেন, তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের হত্যার পরিকল্পনা করা হয়েছিল। সেই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। পরে, পুলিশ চার্জশিটে দাবি করে যে লরেন্স বিষ্ণোই গ্যাং সলমনকে হত্যা করার জন্য সুপারি দিয়েছিল।

মুম্বই পুলিশ ওই হোয়াটসঅ্যাপ মেসেজের সূত্র খুঁজে বের করার চেষ্টা করছে। সাম্প্রতিক পরিস্থিতিতে তাঁর নিরাপত্তা নিয়ে বেড়েছে উদ্বেগ।