Mulayam Singh Yadav Death Live Updates: গ্রামের বাড়িতেই শেষকৃত্য হবে মুলায়ম সিংয়ের, উপস্থিত থাকবেন রাজনাথ সিং

| Edited By: | Updated on: Oct 18, 2022 | 7:14 PM

Mulayam Singh Yadav Death Live Updates: উত্তর প্রদেশের তিনবারের মুখ্যমন্ত্রী ছিলেন তিনি। পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রীর দায়িত্বও সামলিয়েছিলেন প্রবীণ নেতা। তাঁর নেতৃত্বেই গঠিত হয় সমাজবাদী পার্টি।

Mulayam Singh Yadav Death Live Updates: গ্রামের বাড়িতেই শেষকৃত্য হবে মুলায়ম সিংয়ের, উপস্থিত থাকবেন রাজনাথ সিং
প্রয়াত মুলায়ম সিং যাদব।

প্রয়াত সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিং যাদব। উত্তর প্রদেশের তিনবারের মুখ্যমন্ত্রী ছিলেন তিনি। পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রীর দায়িত্বও সামলিয়েছিলেন প্রবীণ নেতা। তাঁর নেতৃত্বেই গঠিত হয় সমাজবাদী পার্টি। এ দিন সকালে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। পুত্র অখিলেশ যাদব নিজেই বাবার মৃত্যুর কথা জানান। তাঁর মৃত্যুর খবর পেতেই শোকবার্তা জানাচ্ছেন বিভিন্ন রাজনৈতিক নেতা থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তিরা।  মুলায়ম সিং সংক্রান্ত যাবতীয় খবর দেখে নিন একনজরে-

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 10 Oct 2022 05:53 PM (IST)

    ভারত জোড়ো যাত্রার মাঝে শোকসভা

    মুলায়ম সিং যাদবকে শ্রদ্ধা জানাতে ভারত জোড়ো যাত্রা চলাকালীনই একটি শোক সভার আয়োজন করল কংগ্রেস। তাতে অংশ নেন রাহুল গান্ধীও।

  • 10 Oct 2022 05:50 PM (IST)

    শেষ শ্রদ্ধা জানালেন আদবানী

    মুলায়মকে শেষ শ্রদ্ধা জানালেন বর্ষিয়ান বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানী –

  • 10 Oct 2022 05:45 PM (IST)

    দেহ পৌঁছল গ্রামের বাড়িতে

    সাইফাইয়ের গ্রামের বাড়িতে পৌঁছল মুলায়ম সিং যাদবের দেহ। সমবেত হয়েছেন হাজার হাজার অনুগামী।

  • 10 Oct 2022 12:48 PM (IST)

    শেষ শ্রদ্ধা জানালেন অমিত শাহ

    হাসপাতালে শেষ শ্রদ্ধা জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

    মুলায়ম

  • 10 Oct 2022 12:46 PM (IST)

    অশোকা রোডে নিয়ে যাওয়া হচ্ছে মুলায়মের মরদেহ

    প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে অশোকা রোডের বাসভবনে। সেখানেই আজ দেহ রাখা থাকবে। আগামিকাল উত্তর প্রদেশে তাঁদের গ্রামের বাড়িতেই শেষকৃত্য সম্পন্ন হবে।

  • 10 Oct 2022 12:15 PM (IST)

    'নেতাজি'-র শেষকৃত্যে উপস্থিত থাকবেন রাজনাথও

    ৮২ বছর বয়সে প্রয়াত হলেন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব। মঙ্গলবার সাইফাইয়ে শেষকৃত্য় হবে সমাজবাদী পার্টি প্রতিষ্ঠাতার। সেখানে শেষকৃত্যে উপস্থিত থাকবেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

  • 10 Oct 2022 11:13 AM (IST)

    হাসপাতালে যাচ্ছেন অমিত শাহ

    মুলায়ম সিং যাদবের মৃত্য়ুর খবরে রাজনৈতিক মহলে নেমেছে শোকের ছায়া। তাঁকে শেষ দেখা দেখতে মেদান্ত হাসপাতালে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

  • 10 Oct 2022 11:10 AM (IST)

    শোক প্রকাশ করলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরীও

    মুলায়ম সিং যাদবের প্রয়াণে শোক প্রকাশ করলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী। তিনি টুইট করে বলেন, "মুলায়ম সিংজীর প্রয়াণে অত্যন্ত দুঃখিত। উনি একজন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। ওনার আত্মার শান্তি কামনা করি।"

  • 10 Oct 2022 11:07 AM (IST)

    তিনদিনের রাষ্ট্রীয় শোক পালনের ঘোষণা উত্তর প্রদেশ সরকারের

    প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের মৃত্যুর খবরে  তিনদিনের রাষ্ট্রীয় শোক পালনের ঘোষণা করল উত্তর প্রদেশ সরকার।

  • 10 Oct 2022 11:04 AM (IST)

    শোক প্রকাশ করলেন যোগী আদিত্যনাথ

    উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের মৃত্যুর খবর পেয়েই শোক প্রকা করলেন রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পুত্র অখিলেশ যাদবের সঙ্গে ফোনে কথা বলেন তিনি। পরিবারের সকলের পাশে থাকার কথা বলেন তিনি।

  • 10 Oct 2022 10:48 AM (IST)

    শোকবার্তা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

    মুলায়ম সিং যাদবের মৃত্যুর খবর শুনে শোক প্রকাশ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। তিনি টুইট করে লেখেন, "বহু দশক ধরে নিজের অনবদ্য রাজনৈতিক দক্ষতার মধ্যে দিয়ে রাজনীতিতে সক্রিয় ছিলেন মুলায়ম সিং যাদবজী। জরুরি অবস্থায় তিনি গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সোচ্চার হয়েছিলেন। তৃণমূল স্তরের, সাধারণ মানুষের নেতা হিসাবেই তিনি সকলের মনে জায়গা করে থাকবেন। ওনার প্রয়াণে ভারতীয় রাজনীতির এক অধ্যায়ের শেষ হল।"

  • 10 Oct 2022 10:42 AM (IST)

    শোক প্রকাশ করলেন প্রধানমন্ত্রী মোদী

    মুলায়ম সিং যাদবের মৃত্যুর খবর পেয়েই টুইট করে শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইট করে লেখেন, "মুলায়ম সিং যাদবজী উত্তর প্রদেশ তথা জাতীয় রাজনীতিতে নিজের আলাদা জায়গা করে নিয়েছিলেন। জরুরি অবস্থায় তিনি গণতন্ত্রের লড়াইয়ে অন্যতম সৈনিক ছিলেন। শক্তিশালী ভারত গড়তে তিনি প্রতিরক্ষামন্ত্রী হিসাবেও কাজ করেছেন।"

     

  • 10 Oct 2022 10:40 AM (IST)

    বাবার প্রয়াণের কথা জানালেন অখিলেশ যাদব

    পিতৃহারা হলেন সমাজবাদী পার্টির প্রধান নেতা অখিলেশ যাদব। এদিন সকালে সমাজবাদী পার্টির তরফে টুইট করে অখিলেশ যাদব জানান, "আমার বাবা ও সকলের প্রিয় নেতাজী আর নেই।"

  • 10 Oct 2022 10:38 AM (IST)

    প্রয়াত মুলায়ম সিং যাদব

    প্রয়াত সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিং যাদব। এদিন সকাল সাড়ে আটটা নাগাদ গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Published On - Oct 10,2022 10:35 AM

Follow Us: