‘আয়নার সামনে দাঁড়ান অভিষেক… ওঁকে অ্যারেস্ট করা দরকার’, ভরা সংসদে গলা তুললেন সৌমিত্র

Abhishek Banerjee-Saumitra Khan: বিষ্ণুপুরের সাংসদের অভিযোগ, ৫০০০ থেকে ১০০০০ রোহিঙ্গা ঢুকছে বাংলায়। এটা শুধুমাত্র পশ্চিমবঙ্গের জন্য নয়, গোটা দেশের জন্য বিপজ্জনক। গোটা বিশ্বের ঠেকা নিয়ে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বিরোধী দলনেতার ওপরও হামলা হচ্ছে।

'আয়নার সামনে দাঁড়ান অভিষেক... ওঁকে অ্যারেস্ট করা দরকার', ভরা সংসদে গলা তুললেন সৌমিত্র
অভিষেকের বিরুদ্ধে সরব সৌমিত্রImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2024 | 6:41 PM

নয়া দিল্লি: মাননীয় সাংসদ তাঁর স্ত্রীকে বঞ্চিত করেছেন, এই ভাষাতেই সৌমিত্র খাঁ-কে খোঁচা দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার সেই সংসদে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের গ্রেফতারির দাবি জানালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তাঁর অভিযোগ, ৫০০০ কোটি টাকার দুর্নীতির সঙ্গে যুক্ত তৃণমূল সাংসদ। শুক্রবার সংসদে বক্তব্য রাখতে গিয়ে কার্যত অভিষেককে জবাব দেন সৌমিত্র। একইসঙ্গে বাংলার তৃণমূল সরকারের দিকেও আঙুল তোলেন তিনি।

সৌমিত্র খাঁ এদিন বলেন, “অভিষেককে বলছি, আপনি আয়নার সামনে দাঁড়ান। দেখুন। লিপস অ্যান্ড বাউন্ডস নিয়ে জবাব দিতে হবে।” সৌমিত্র খাঁর আরও দাবি,  কেন্দ্রীয় সরকার যে সব ফান্ড পাঠাচ্ছে, তার তদন্ত হওয়া দরকার। বাংলায় এত দুর্নীতি হচ্ছে, তার খোঁজ নেওয়ার কেউ নেই।

বিষ্ণুপুরের সাংসদের অভিযোগ, ৫০০০ থেকে ১০০০০ রোহিঙ্গা ঢুকছে বাংলায়। এটা শুধুমাত্র পশ্চিমবঙ্গের জন্য নয়, গোটা দেশের জন্য বিপজ্জনক। গোটা বিশ্বের ঠেকা নিয়ে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বিরোধী দলনেতার ওপরও হামলা হচ্ছে।

সৌমিত্র খাঁর এই মন্তব্য কড়া প্রতিক্রিয়া তৃণমূলের। সাংসদ শান্তনু সেন সৌমিত্রকে কটাক্ষ করে বলেন, “হারতে হারতে কোনও রকমে জিতেছেন। তিনি সমালোচনা করছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের? যিনি ৭ লক্ষ ২০ হাজার ভোটে জিতেছেন! সৌমিত্র খাঁ সতর্ক থাকুন। নিজের দিকে তাকিয়ে দেখুন।”

সৌমিত্র খাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মন্ডল বর্তমানে তৃণমূলের বাঁকুড়া জেলা পরিষদের সদস্য। লোকসভা ভোটে বিষ্ণুপুর লোকসভা আসনে সৌমিত্রর বিরুদ্ধে তাঁকে প্রার্থী করেছিল তৃণমূল।