‘তৃতীয় স্ত্রী’র খোঁজে আমির খান, জন বিস্ফোরণ তো হবেই,’ দাবি বিজেপি সাংসদের

Aamir Khan: সম্প্রতি দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন আমির খান।

'তৃতীয় স্ত্রী'র খোঁজে আমির খান, জন বিস্ফোরণ তো হবেই,' দাবি বিজেপি সাংসদের
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 10:59 PM

মধ্য প্রদেশ: দেশে জনসংখ্যা বৃদ্ধির অভিযোগ তুলে নজিরবিহীন যুক্তি খাঁড়া করলেন বিজেপি সাংসদ। মন্দসৌরের বিজেপি সাংসদ সুধীর গুপ্তার অভিযোগ, দেশে হু হু করে বাড়ছে জনসংখ্যা। এর কারণ হিসাবে তাঁর ব্যাখ্যা, আমির খানের মতো বলিউড তারকার যাপনচিত্র । বিজেপি সাংসদের কথায়, জনসংখ্যায় ভারসাম্যের অভাবের পিছনে রয়েছেন আমির খানের মতো তারকারা।

রবিবার এক অনুষ্ঠানে বিজেপি সাংসদ সুধীর গুপ্তা বলেন, ১৪০ কোটি ছুঁয়ে ফেলেছে এ দেশের জনসংখ্যা। এই সংখ্যাতত্ত্ব মোটেই ভাল খবর নয়। তাঁর দাবি, দেশ ভাগের সময় পাকিস্তান অনেকটা বেশি জমি পেয়েছিল। কিন্তু জনসংখ্যা তুলনামূলক ভাবে কম ছিল। অথচ ভারত অনেক কম জায়গা পেয়েছিল। তুলনায় অনেক বেশি মানুষ এ দেশে চলে আসে।

তারই সূত্র ধরে সুধীর গুপ্তা বলেন, “ভারতের দিক দিয়ে দেখলে আমির খানের কথাই ধরুন। বলিউড তারকা আমির খানের প্রথম স্ত্রী রিনা রাও। তাঁদের সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রী কিরণ রাও। তাঁর ও আমিরেরও এক সন্তান রয়েছে। অথচ তাতেও কিছু না। উনি এখন তৃতীয় স্ত্রীর খোঁজে রয়েছেন।” আরও পড়ুন: ‘আমার বাচ্চা চুরি হয়ে গিয়েছে’, পুলিশকে জানিয়েছিল মহিলা! সিসি ক্যামেরায় ধরা পড়ল একরত্তির সঙ্গে কী করেছেন মা

সম্প্রতি দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন আমির খান। কিরণের সঙ্গে তাঁর ১৫ বছরের বিবাহিত জীবন। আজাদ তাঁদেরই সন্তান। ২০০১ সালে ‘লগান’ সিনেমার সেটে আলাপ তাঁদের। সে সময় কিরণ ছিলেন সহ পরিচালক। চার বছর প্রেমের পর বিয়ে করেন তাঁরা। সে সময় আমির দুই সন্তান জুনেইদ ও ইরার বাবা। তাঁর প্রথম স্ত্রী রিনা দত্ত। যাঁর সঙ্গে ১৬ বছরের বিবাহিত জীবন ছিল তাঁর। ২০০১ সালে বিবাহ বিচ্ছেদ হয় আমির-রিনার।

প্রথম বিয়ের ১৬ বছর পর দাম্পত্য ভাঙে আমিরের। দ্বিতীয় বিয়ের ১৫ বছর পর সেই একই পথে হাঁটার সিদ্ধান্ত নেন। এরপরই নানা মহল থেকে নানা রকম মন্তব্য ভেসে আসছে। তারই নবতম সংযোজন সুধীর গুপ্তার মন্তব্য। তাঁর স্পষ্ট দাবি, “দেশের জনসংখ্যার এই বিস্ফোরণের পিছনে আমির খানের মতো মানুষেরা অত্যন্ত তাৎপর্যপূর্ণ ভূমিকা নেন।”