MP Died: খেয়েছিলেন কীটনাশক, ভোটের আগেই মৃত্যু সাংসদের

Tamil Nadu: বৃহস্পতিবার ভোর পাঁচটা নাগাদ হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন মারুমালারচি দ্রাবিড় মুনেত্রা কাজ়াগামের সাংসদ এ গণেশমূর্তি। কোয়েম্বাটোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসকরা অনেক চেষ্টা করলেও, তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

MP Died: খেয়েছিলেন কীটনাশক, ভোটের আগেই মৃত্যু সাংসদের
সাংসদ এ গণেশমূর্তি।Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 9:36 AM

চেন্নাই:  থেমে গেল লড়াই। প্রয়াত সাংসদ এ গণেশমূর্তি। বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। চলতি সপ্তাহের রবিবার রাতেই কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। পরিবারের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ভেন্টিলেশনেই ছিলেন সাংসদ। বৃহস্পতিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হন তিনি।

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোর পাঁচটা নাগাদ হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন মারুমালারচি দ্রাবিড় মুনেত্রা কাজ়াগামের সাংসদ এ গণেশমূর্তি। কোয়েম্বাটোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসকরা অনেক চেষ্টা করলেও, তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। জানা গিয়েছে, ৭৬ বছর বয়সী ওই সাংসদের অঙ্গ-প্রতঙ্গ বিকল হয়ে যেতে শুরু করেছিল। সোমবার থেকেই তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে এরোদ থেকে ডিএমকে-র টিকিটে জয়ী হয়েছিলেন এ গণেশমূর্তি। গত রবিবার, ২৪ মার্চ রাতে হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়েন। ভোর থেকে রক্তবমি হতে শুরু করে। এরপরই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে, কোয়েম্বাটোরের একটি প্রাইভেট হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়। সেখানেই আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাংসদ।

সাংসদের পরিবারের তরফে জানানো হয়েছিল, অসুস্থ হয়ে পড়ার পর সাংসদ জানিয়েছিলেন তিনি কীটনাশক খেয়েছেন। তবে কী কারণে হঠাৎ তিনি এমন সিদ্ধান্ত নিলেন, সে বিষয়ে জানাননি কিছু। আসন্ন লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়া নিয়ে মনে কোনও ক্ষোভ তৈরি হয়েছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।