Abuse: ছেলে করল ধর্ষণ, মা করালো দেহ ব্যবসা! ভিন শহরে গিয়ে মা-ছেলের অত্যাচারের শিকার কিশোরী

ধর্ষণের পাশাপাশি একাধিক ব্যক্তির সঙ্গে নির্যাতিতা কিশোরীকে শারীরিক সম্পর্ক করতে মা-ছেলে বাধ্য করেছেন বলে অভিযোগ।

Abuse: ছেলে করল ধর্ষণ, মা করালো দেহ ব্যবসা! ভিন শহরে গিয়ে মা-ছেলের অত্যাচারের শিকার কিশোরী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2022 | 10:36 AM

নাগপুর: এক কিশোরীকেকে ধর্ষণ করার অভিযোগ উঠল ২২ বছরের এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণের পর ওই কিশোরীকে বেশ কয়েকজনের জন্যে যৌন সম্পর্ক করতে ওই যুবক ও তাঁর মা বাধ্য করেছেন বলে অভিযোগ। ওই ঘটনার ছবি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। অভিযুক্তদের হাত থেকে নিস্তার পেয়ে থানায় অভিযোগ জানান ওই কিশোরী। এর পরই অভিযুক্ত যুবক ও তাঁর মাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, নির্যাতিতা কিশোরীর বাড়ি মহারাষ্ট্রের নাগপুরে। ওই কিশোরী একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার সঙ্গে যুক্ত। মে মাসে একটি অনুষ্ঠানের আয়োজনের কাজে মধ্য প্রদেশের ভোপালে যান। সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় ২২ বছরের ওই যুবকের। তাঁর সঙ্গে কিশোরীর বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুযোগেই ওই কিশোরীকে ওই যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। এর পর কিশোরীকে নিজের বাড়িতে আটকে রেখেই ওই যুবক যৌন নির্যাতন করে বলে অভিযোগ। এই কাজে অভিযুক্ত যুবকের মায়ের মদত ছিল বলেও জানা গিয়েছে। মায়ের মদতেই ছেলে ধর্ষণ করেছে বলে অভিযোগ। ধর্ষণের পাশাপাশি একাধিক ব্যক্তির সঙ্গে নির্যাতিতা কিশোরীকে শারীরিক সম্পর্ক করতে মা-ছেলে বাধ্য করেছেন বলে অভিযোগ।

মা-ছেলের কবল থেকে মুক্ত হয়ে সম্প্রতি নাগপুরে ফিরে যান ওই কিশোরী। সেখানে গিয়ে জারিপাটকা থানায় অভিযোগ দায়ের করেন। এর পর ঘটনার তদন্তে নেমে জারিপাটকা থানার পুলিশ অভিযুক্ত মা এবং ছেলেকে গ্রেফতার করেছেন তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।