‘বিজেপির পথে হাঁটবেন না’, নির্বাচনে ফল পরবর্তী হিংসা নিয়ে কর্মীদের কড়া বার্তা প্রদ্যোতের

প্রদ্য়োতের কথায়, যুব সমাজ ও মহিলাদের ভালবাসাতেই তিনি নির্বাচনে জয়ী হয়েছেন। উন্নয়নই একমাত্র লক্ষ্য তাঁর, এই সব হিংসার ঘটনা থেকে বিরত থাকাই শ্রেয়।

'বিজেপির পথে হাঁটবেন না', নির্বাচনে ফল পরবর্তী হিংসা নিয়ে কর্মীদের কড়া বার্তা প্রদ্যোতের
প্রদ্যোত কুমার দেব বর্মন। ছবি:ANI

আগরতলা: নির্বাচনের ফল বের হতেই হিংসা ছড়িয়েছে ত্রিপুরা জুড়ে। দু’দিন আগেই মোহনপুরে উপ-জেলাশাসকের অফিসেই হামলা চালানো হয়েছিল তিপরা দলের প্রধান তথা রাজপরিবারের সদস্য প্রদ্যোত কিশোর দেব বর্মন(Pradyot Kishore Deb Barman)-র উপর। তবে ফল ঘোষণার পরই তিনি দলীয় কর্মীদের কড়া বার্তা দিলেন। বললেন, পূর্বের নির্বাচনে বিজেপি(BJP) যা করেছে, সেই পথ যেন অনুসরণ না করা হয়। রাজ্যে হিংসা ছড়ানোর ঘটনায় যদি কোনও দলীয়কর্মী জড়িত থাকে,তবে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

গত ৬ এপ্রিল হয়ে যাওয়া উপজাতি অধ্যুষিত জেলা পরিষদ নির্বাচন(Tripura Autonomous District Council poll)-র ফল প্রকাশ হয় ১০ তারিখ। দেখা যায়, প্রাক্তন কংগ্রেস সভাপতির নেতৃত্বেই নতুন দল তিপরা(TIPRA) বিজেপি-আইপিএফটি জোটকে ধরাশায়ী করে ২৮টি আসনের মধ্যে ১৮টি আসন দখল করেছে। তবে ফল প্রকাশের পরই রাজ্যের একাধিক জায়গায় হিংসা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি করা হয় মোহনপুর, খোয়াই, গোমতি, জিরানিয়া সহ একাধিক জায়গায়।

হিংসার ঘটনায় প্রদ্যোত জানান, বিভিন্ন রাজনৈতিক কার্যালয়, সমর্থকদের বাড়িতে হামলা চালানো হচ্ছে। দলীয় কর্মীদের মারধরও করা হচ্ছে। তিনি দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, “বিজেপি, আইপিএফটিযা করছে, তাব আপনারা করবেন না। যদি কোনও কর্মীর নাম হিংসায় জড়ায়, তবে তাঁকে দল থেকে বরখাস্ত করা হবে।” একইসঙ্গে তিনি জানান, দলে সবার জন্য জায়গা রয়েছে, অন্য দল থেকে কেউ যোগ দিতে চাইলে আসতেই পারেন।

আরও পড়ুন: বিমানযাত্রায় নয়া নিয়ম, ২ ঘণ্টার কম সময়ের উড়ানে মিলবে না খাবার

Click on your DTH Provider to Add TV9 Bangla