ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে কোভিড মোকাবেলায় মুখ্যমন্ত্রীর তহবিলে ১০ লক্ষ দান

তামিলনাড়ুর (Tamil Nadu) গ্রামে নদীর ধারে বা জঙ্গলে ইউটিউব চ্যানেলের জন্য রান্না করা হয়। রান্নার ভিডিয়ো আপলোড করা হয় নিজেদের ইউটিউব চ্যানেলে। পরে তৈরি হওয়া রান্না খাওয়ানো হয় গ্রামের স্থানীয় মানুষদের।

ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে কোভিড মোকাবেলায় মুখ্যমন্ত্রীর তহবিলে ১০ লক্ষ দান
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 1:05 AM

তামিলনাড়ু: রান্নার চ্যানেলের থেকে রোজগার করা টাকা টুলে দিলেন মুখ্যমন্ত্রীর কোভিড মোকাবেলার তহবিলে (CM Public Relief Fund)। চিন্না বীরমঙ্গলম নামের এক কৃষক পরিবারের ছেলে শুরু করেছিলেন রান্নার চ্যানেল। আজ সেই ইউটিউব (YouTube) চ্যানেলের সাবস্ক্রাইবার ১০ কোটির বেশি। শুধুই রান্নার ভিডিয়ো আপলোড করা হয় সেখানে। রান্না শেখানো হয়।

চলার পথে চিন্না বীরমঙ্গলমের সঙ্গে যোগ দিয়েছেন মুরুগেসন, তামিলসেলভন, আয়ানার, মুথুমনিক্কম ও সুব্রহ্মণিয়ান। সবার চেষ্টায় আজ তারা বহু মানুষের কাছে সুপরিচিত। চ্যানেলের নাম ভিলেজ কুকিং চ্যানেল। মাসে প্রায় ১০ লক্ষ টাকা রোজগার করেন সকলে মিলে।

তামিলনাড়ুর গ্রামে নদীর ধারে বা জঙ্গলে ইউটিউব চ্যানেলের জন্য রান্না করা হয়। রান্নার ভিডিয়ো আপলোড করা হয় নিজেদের ইউটিউব চ্যানেলে। পরে তৈরি হওয়া রান্না খাওয়ানো হয় গ্রামের স্থানীয় মানুষদের। এমন মানবিক উদ্যোগের প্রশংসা করেছেন বহু মানুষ।

১০১৮ সালে চ্যানেলের পথ চলা শুরু। এখন সবার কাছেই পরিচিত। সম্প্রতি এই চ্যানেলের পক্ষ থেকে তামিলনাড়ু মুখ্যমন্ত্রী মুথুভেল করুণানিধি স্ট্যালিনের হাতে তুলে দেওয়া হয় ১০ লক্ষ টাকা। ওই টাকা দিয়ে সাহায্য করা হবে করোনা ভাইরাসে বিপর্যস্ত বহু পরিবারকে।

আরও পড়ুন: ডাক্তারকে টুইট করে জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদীর