Watch Video: মন্দিরের ভিতরে বলিউড গানে নাচ দুই মহিলার, ভিডিয়ো ভাইরাল হতেই গেল চাকরি

Watch Video: মধ্য প্রদেশের মহাকাল মন্দিরের ভিতরে বলিউড গানে নেচেছিলেন দুই মহিলা নিরাপত্তারক্ষী। তারপরই চাকরি থেকে তাঁদের বের করে দেওয়া হয়।

Watch Video: মন্দিরের ভিতরে বলিউড গানে নাচ দুই মহিলার, ভিডিয়ো ভাইরাল হতেই গেল চাকরি
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 8:18 AM

ভোপাল: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। দুই মহিলার নাচের ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার শেয়ারও হয়েছে সেই ভিডিয়ো। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মধ্য প্রদেশের উজ্জয়ন জেলার মহাকালেশ্বর মন্দিরের ভিতরে বলিউড গানের তালে নাচছেন দুই মহিলা। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করতেই চাকরি গেল তাঁদের। তবে নাচের সঙ্গে চাকরি যাওয়ার কারণ কী?

জানা গিয়েছে, মহাকালেশ্বর মন্দিরের নিরাপত্তার দায়িত্ব ছিল তাঁদের কাঁধেও। এই মন্দিরের নিরাপত্তা রক্ষী ছিলেন তাঁরা। আর নিরাপত্তা রক্ষীর এহেন কাজেই চাকরি ক্ষুণ্ণ হয়েছে কর্তৃপক্ষ। ফলে চাকরি গিয়েছে তাঁদের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই মহিলা কালো পোশাকে রয়েছেন। ‘জিনে রে বাহানে লাখো’ এবং ‘পেয়্যার পেয়্যার করতে করতে’- এই বলিউড গানের তালে পা মেলাচ্ছেন তাঁরা। এর ভিডিয়োও করেছেন ওই দুই মহিলা।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই একাধিক প্রশ্ন উঠেছে। উজ্জয়নের অতিরিক্ত জেলাশাসক সন্তোষ ঠাকুর এই বিষয়ে মহাকাল মন্দিরের শাসক সন্দীপ সোনির সঙ্গে কথা বলেন। তারপরই শীঘ্রই দুই মহিলাকে নিরাপত্তা রক্ষীর চাকরি থেকে সরিয়ে দেওয়া হয়। সন্তোষ ঠাকুর বলেছেন, তিনি বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে মহাকাল মন্দিরে নিরাপত্তার কাজে নিযুক্ত মহিলাদের নাচের ভিডিয়ো সম্পর্কে জানতে পেরেছেন। তিনি জানিয়েছেন, এই বিষয়ে আইনি ব্যবস্থাও নেওয়া হবে।